• রবিবার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

দিনাজপুরের ঘোড়াঘাটে অর্ধকেজি গাঁজা সহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী সুমন সরকার (২৩)

সারা দেশ

পুলিশকে দেখে পালালেন বাবা-মা; গাঁজাসহ সন্তান গ্রেপ্তার

  • ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে ৫০০ গ্রাম গাঁজা সহ তৃতীয় লিঙ্গের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে তার মাদক কারবারী বাবা-মা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

গতকাল রোববার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার ২নং পালশা ইউনিয়নের বরহাট্টা-উচিৎপুর গ্রামের এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত তৃতীয় লিঙ্গের ওই মাদক ব্যবসায়ী হলো, সুমন সরকার (২৩)। তিনি বরহাট্টা-উচিৎপুর গ্রামের মতিন সরকারের সন্তান।

মামলার বাদী পুলিশ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে মাদক ব্যবসায়ী মতিন সরকারের বাড়িতে অবস্থান নেন তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যান মাদক ব্যবসায়ী মতিন ও তার স্ত্রী আরেফা বেগম। পরে তাদের তৃতীয় লিঙ্গের সন্তান সুমন সরকারকে আটক করে, তার কাছে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করলে সেখান থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা) বলেন, গ্রেপ্তার ওই মাদক ব্যবসায়ী এবং তার পলাতক বাবা-মা একে অপরের যোগসাজসে দীর্ঘদিন থেকেই মাদকের ব্যবসা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীর বাবা মতিন সরকারের বিরুদ্ধে ঘোড়াঘাট ও হাকিমপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। আসামিকে সোমবার দুপুরে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads