• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮

সারা দেশ

যাত্রীবাহি বাসে যেতে না চাওয়ায় মারধর, টাকা ছিনিয়ে নেবার অভিযোগ

  • সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০২২

যাত্রীবাহী বাসে যেতে না চাওয়ায় জমিরন খাতুন (৫০) নামে এক বাস যাত্রীকে মারধর করে জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বাস মালিক রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকার হাজী ইমান আলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। নির্যাতিত জমিরন খাতুন তাড়াশ থানা সদরের খাঁন পাড়ার জমির উদ্দিনে স্ত্রী। অভিযুক্ত রফিকুল ইসলাম রফিক সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি গ্রামেরর বাসিন্ধা।

জমিরন খাতুন বলেন, বসত বাড়ি বিক্রি করে ৩৫ হাজার নিয়ে তাড়াশ থেকে ঢাকায় মেয়ের বাসায় যাচ্ছিলাম। প্রতিমধ্যে হাটিকুমরুল গোলচত্বর এলাকার ঢাকা বাসস্টপেজ স্থানের পৌছিলে রিমু এক্সপেস বাসের সহকারী ও দালালেরা টানা টানি করে তার সাথে থাকে চালের বস্তা ও কাপড়ের ব্যাগ বাসের বক্সে মালামাল তুলে ফেলে। পরে বাসের মালিক রফিকুল ইসলাম রফিক জমিরন খাতুনের কাছে ৬শ টাকা ভাড়া ও মালামালের জন্য ১শ টাকা দাবি করেন। জমিরন খাতুন দিতে অস্বীকৃতি জানালে তাকে মারপিট করে কাছে থাকা জমি বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

প্রত্যক্ষদর্শী, হাটিকুমরুল ট্রাক শ্রমিক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন ও হাজী ইমাম আলী মার্কেট মসজিদের ইমাম মোজাফফর হোসেন জানান, ঢাকা বাসস্টপেজে রিমু এক্সেপেস বাসের পিছনে দেখি ধস্তাধস্তি হচ্ছে এবং মেয়েটিকে চরথাপ্পর দিচ্ছে। আমরা প্রথমে মনে করেছিলাম তারা স্বামী-স্ত্রী পরে দেখলাম না মেয়েটি বাস যাত্রী। পরে লোকজন জমায়েত হলে রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে সটকে পরে বাসটি ঢাকার দিকে চলে যায়। ঘটনাটি আসলেই নেক্কার জনক ঘটনা। একজন নারী যাত্রীর সাথে এমন ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমুল শাস্তির দাবি জানান তারা।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকি জানান, ৯৯৯ এর কল পেয়ে ঘটনাস্থলে পৌছে ভুক্তভোগি নারীর সাথে ও স্থানীয়দের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হয়েছি। তাকে সলঙ্গা থানায় অভিযোগ দেবার পরামর্শ দিয়েছি। 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, বিষটি শুনেছি অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads