• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮
কক্সবাজার মেরিন ড্রাইভে প্রাণ গেল ২ জনের

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কক্সবাজার মেরিন ড্রাইভে প্রাণ গেল ২ জনের

  • টেকনাফ প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০২২

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু"জন নিহত হয়েছে।  

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফ দরগাহ ছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার  সাবরাং নয়াপাড়ার বাসিন্দা জমির আহমদর ছেলে সিএনজি ড্রাইভার মোঃ সাদেক (৩২) ও টেকনাফ পৌর সভার উত্তর  জালিয়া পাড়ার মৃত সরওয়ার কামালের মেয়ে  মাহফুজা আকতার (১৭)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে উত্তর জালিয়া পাড়ার ছৈয়দ আলমের মেয়ে রিফা আক্তার (১৬ ) । সালমা আক্তার ( ১৮)। 

পুলিশ ঘটনাস্হল হতে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় গাড়ি দুটি জব্দ করা হয় এবং ডব্লিউএফপি কক্সবাজার শাখা এর অধীনে অফিসিয়াল গাড়ী চালক হিসেবে কর্মরত এমডি আরিফুর রহমান খান ( ৪৫ )কে আটক করেছে। সে টাংগাইল জেলার নাগপুর উপজেলার মাইল জানি গ্রামের  মৃত আজিজুর রহমান খানের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানান,  বিশ্ব খাদ্য কর্মসূচির একটি টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ীর সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।  

এ ঘটনায় নিহত অটোরিকশা চালকের ভাই মিজানুর রহমান বাদী হয়ে ডব্লিউএফপি'র গাড়ি চালককে বিবাদী হিসেবে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেছে। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দু'জনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

তিনি দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ ও ডব্লিউএফপি'র গাড়ি চালককে আটক করা হয়েছে বলেও জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads