• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮
 বগুড়ায় আরও ১১১ জনের করোনা শনাক্ত, শনাক্তের হার ৩৩.৯৪%

প্রতীকী ছবি

সারা দেশ

বগুড়ায় আরও ১১১ জনের করোনা শনাক্ত, শনাক্তের হার ৩৩.৯৪%

  • বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত ২১ জানুয়ারি ২০২২

বগুড়ায় করোনার সংক্রমণ বৃদ্ধি অব্যাহত রয়েছে।গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৩২৭টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ৩৩ দশমিক ৯৪ শতাংশ। এর আগের দিন আক্রান্তের হার ছিল ৪৩ দশমিক ৬৩ শতাংশ। তবে জেলায় নতুন করে কারও মৃত্যু ঘটেনি। এছাড়া একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮জন।

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানানো হয়েছে।জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ৭৮জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় ২৯ জন এবং জিন এক্সপার্ট মেশিনে ৪জন।এদের মধ্যে বগুড়া সদরের ৯০জন, শাজাহানপুর ৬, শেরপুর-৬, ধুনট- ৪, গাবতলী ৩, বাকি দুইজন দুপচাঁচিয়া ও আদমদীঘির বাসিন্দা।

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩১ হাজার ৮৮৮টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২২হাজার ৩৮৭জন এর মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ২৪২জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৮ জনেই অপরিবর্তিত রয়েছে।এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৫৭জন। এরমধ্য শজিমেক হাসপাতালে ৩১জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ২১জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৫জন।

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads