• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮
কিশোর চালক সাকিব হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কিশোর চালক সাকিব হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

  • যশোর প্রতিনিধি
  • প্রকাশিত ২১ জানুয়ারি ২০২২

যশোরের শার্শা থেকে উদ্ধার ইজিবাইক চালক সোলায়মান সাকিব (১৪) হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোর। এই হত্যার সঙ্গে জড়িত দুইজন এবং চোরাই ইজিবাইক কেনার অভিযোগে আরো একজন মোট তিনজনকে আটক করেছে। নিহত সাকিব ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে। আটককৃতরা হলো—ঝিকরগাছার চান্দেরপোল গ্রামের মৃত জালাল উদ্দিন মোল্লার ছেলে মনিরুল ইসলাম (৩০), বাঘারপাড়ার বারভাগ গ্রামের মৃত নিজাম উদ্দিন মোল্লার ছেলে মেহেদী হাসান মিলন (২২) এবং চৌগাছার মাড়ুয়া গ্রামের রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম প্লাবন (৩০)। পিবিআই সাকিবের কাছ থেকে ছিনতাইকরা ইজিবাইকটি আটক প্লাবনের কাছ থেকে উদ্ধার করেছে।

পিবিআই জানিয়েছে, মা-বাবার মধ্যে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর নিহত সাকিব নানার বাড়ি শার্শা উপজেলার গোগা গ্রামের কারিগর পাড়ায় থাকতো।

গত ১৭ জানুয়ারি দুপুরে সাকিব তার নানার ইজিবাইক নিয়ে বাগআচঁড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এরপর আর সে বাড়িতে ফেরেনি। পরদিন সকালে উপজেলার উলশী ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের আব্দুর রশিদের কুল বাগানের মধ্যে সাকিবের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার হয়। এই ঘটনায় সাকিবের নানা আকবর আলী শার্শা থানায় একটি মামলা করলে মামলাটি পিবিআই তদন্ত করে। পিবিআই মামলাটি হাতে নিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ১৯ জানুয়ারি ওই তিনজনকে আটক করে। এদের মধ্যে সাইফুল ইসলাম প্লাবনের স্বীকারোক্তি মোতাবেক চৌগাছা উপজেলার ছুটিপুর রোডের নুরুজ্জামান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মধ্যে থেকে ছিনিয়ে নেওয়া ইজিবাইকটি উদ্ধার করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads