• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জৈষ্ঠ ১৪২৯

সারা দেশ

আপনারা মিঠুকে চেয়ারম্যান নির্বাচিত করুন, সেবা নিশ্চিত্তের দায়িত্ব আমার : আব্দুর রাজ্জাক

  • সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০২২

“শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আতাউর রহমান মিঠুকে আপনারা চেয়ারম্যান নির্বাচিত করুন। সে চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সকল নাগরিক সেবা দোরগড়ায় পৌঁছে দিব। মিঠু অন্যায় অপকর্ম, অনিয়ম করলে আমরা তাকে ধরতে পারবো। পরিষদের বরাদ্দ পঙ্খানুপুঙ্খু বুঝে দিতে পারবো। আর যদি এর বাহিরে মিঠু কোনো কাজ করে তাহলে আপনারা সাধারণ জনগণ কেনো আমি নিজেই ওর বিরুদ্ধে লড়বো। দলীয় প্রার্থী ছাড়া অন্য কাউকে নির্বাচিত করলে আমরা এলাকার উন্নয়ন থেকে পিছিয়ে পড়বো। তাই এলাকার সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।”

গতকাল বুধবার (২৬ জানুয়ারি) বড় কুতুবপুর প্রামাণিক পাড়ায় ৮নং কুতুবপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মিঠুর পক্ষে নৌকায় ভোট চেয়ে গণ সংযোগ ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মো: আব্দুর রাজ্জাক।

তিনি আরও বলেন যারা দলের হাইকমান্ডকে পরোয়া করেন না, তারা আমার আপনজন হলেও আমার ঘোর শত্রু। আর যারা দলের বিরোধীতা পরে প্রার্থী হয়েছেন তারা জনগণের সাথে বিশ্বাস ঘাতকতা করবে না এর কি অনিশ্চয়তা আছে? আমার একটাই পরিচয় আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী এবং আমার মার্কা নৌকা এর বাহিরে আমি কিছুই বুঝিনা। মৃত্যুর আগ মুহুূর্ত পর্যন্ত আমি নৌকাকেই ভালো বাসবো। যেন মরনের পরে আমার গ্রামের এ মাটিতে আওয়ামী লীগের নেতানেত্রী এসে আমার জানাযায় অংশ নিতে পারেন।

মো. নুরুন্নবি টুকুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চেয়াম্যান প্রার্থী আতাউর রহমান মিঠু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাতি জাহাঙ্গীর আলম নয়ন, কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুজ্জামান হেলাল, আনোয়ারুল ইসলাম লিটন, মেহেদী হাসান রবিন প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads