• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
ফকিরহাট আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ফকিরহাট আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির সভা অনুষ্ঠিত

  • ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ মে ২০২২

বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা শনিবার বিকেল ৫টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার কিসলুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে অব্যাহতি দেয়ার জন্য প্রস্তাব রাখা হয়। পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের জন্য প্রস্তাব করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদকমিলন ব্যানার্জী ও জেলা মহিলা লীগের সহ-সভাপতি আফরোজা খাতুন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আ: রাজ্জাক, আলহাজ্ব মো. সিদ্দিক আলী শেখ, শেখ মোস্তাহিদ সুজা, সৈয়দ আলতাফ হোসেন টিপু, যুগ্ম সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, ফকির কওসার আলী, শেখর দেবনাথ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কামরুল ইসলাম প্রমূখ।

সভায় আগামী সংসদ নির্বাচন ঘিরে দলীয় কার্যক্রম আরো গতিশীল করার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানানো হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads