• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
ফ্রি ফায়ার গেমে আসক্ত কিশোরকে শিকলবন্দি

প্রতিনিধির ছবি

সারা দেশ

ফ্রি ফায়ার গেমে আসক্ত কিশোরকে শিকলবন্দি

  • যশোর প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ মে ২০২২

যশোরের গদখালীতে পাবজি, তিনপাত্তি, ফ্রি ফায়ার নামক গেমের নেশায় জড়িয়ে পড়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে তামিম হোসেন (১৭) নামে এক কিশোর। সে যশোরের ঝিকরগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের সাবুর আলির একমাত্র ছেলে। করোনাকালে সে টাউরা আজিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়াশোনা করত। পাগলের মতো খেলতে থাকা তামিমকে দেখলে মনে হবে অবিকল ফ্রি ফায়ার গেম খেলছে। এ অবস্থা থেকে তাকে বিরত রাখতে বর্তমান তার দুহাত পা শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে।

তামিমের বাবা সাবুর আলি বলেন, করোনায় মোবাইল গেমে আসক্ত হয়েছে তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া সন্তান। করোনায় স্কুল বন্ধ থাকায় তামিম মোবাইল ফোনে গেম খেলত। কিছু দিনের মধ্যে সে পাবজি, তিনপাত্তি, ফ্রি ফায়ার নামক গেমের নেশায় জড়িয়ে পড়ে। বার বার তাকে বারণ করা সত্ত্বেও নাওয়া খাওয়া বাদ দিয়ে সে খেলায় আসক্ত হয়ে পড়ে। অনেক বকাঝকার পরও কোনোভাবেই তাকে গেম খেলা থেকে বিরত রাখা যাচ্ছিল না। এখন সে পুরোপুরি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। মোবাইল কেড়ে নিলেই পাগলের মতো ঘরের আসবাবপত্র ভাঙচুর করে তাই বাধ্য হয়েই বেঁধে রাখা হয়েছে।

যশোর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আমিনুল ইসলাম বলেন, সময়মতো খাওয়াদাওয়া না করা ও অতিরিক্ত রাত জাগার কারণে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads