• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন-সংবাদ সম্মেলন

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন-সংবাদ সম্মেলন

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ মে ২০২২

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রউফ মিয়ার মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও ৩ শতাধিক মানুষ গণস্বাক্ষর করেছেন। সোমবার সকালে দুই ঘন্টাব্যাপী ফতেপুর বাজারে এ কর্মসূচি হয়। স্থানীয় আ.লীগ ও সহযোগী সংগঠন এ কর্মসূচির আয়োজন করেন।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফতেপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার, উপজেলা আ.লীগের সাবেক সদস্য বাহার উদ্দিন, ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আলী আজম খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আল মালেকসহ ফতেপুর ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

এ সময় বক্তারা বলেন, আ.লীগ মনোনীত প্রার্থী রউফ মিয়া ইউনিয়ন বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। বিএনপির জ্বালাও-পোড়াও আন্দোলনের মামলার অন্যতম আসামি। সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুঁড়িয়েছে, তবুও কিভাবে তাকে আ.লীগ মনোনয়ন দেয় সেটি চিন্তার বিষয়। আমরা তার মনোনয়ন বাতিলের দাবি জানাই এবং যোগ্য, ত্যাগী, পরিশ্রমী ব্যক্তিকে মনোনয়ন দেয়ার আহ্বান জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। অন্যথায় আ.লীগের বিরুদ্ধে স্বতন্ত্র নির্বাচন ও পদত্যাগের হুঁশিয়ারি দেন নেতারা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads