• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
সাভারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

সারা দেশ

সাভারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

  • আশুলিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ মে ২০২২

ঢাকার সাভারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির।

এর আগে, গত সোমবার রাতে সাভারের কলমা এলাকায় একটি একটি জঙ্গলে এ ঘটনা ঘটে।  গতকাল মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী নারী।

গ্রেপ্তার মো. রবি (২৫) খুলনা জেলার বাসিন্দা।

গণধর্ষণের শিকার নারী জানান, রবি নামের এক যুবকের সঙ্গে তার কয়েক মাস আগে প্রেমের সম্পর্ক হয়।  গত সোমবার রাতে রবি কলমা এলাকায় সেই নারীকে ফোন করে  বন্ধুর বাসায় নিয়ে যাওয়ার কথা বলে ডেকে আনে। পরে একটি জঙ্গলে তাকে নিয়ে গিয়ে রবিসহ তার ছয় বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে থানায় গিয়ে মামলা করেন। তিনি পার্লারে কাজ করেন বলে জানান।

এদিকে, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রেমের সম্পর্কের  সূত্র ধরে রবি নামের এক  যুবক কলমা এলাকাতেই বন্ধুর বাসায় নিয়ে গিয়ে নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় বিষয়টি মামলা দয়ের করে। এরই ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদেরও আটক করতে অভিযান অব্যাহত রয়েছে । বুধবার সকালে সেই নারীকে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads