• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
শ্রেষ্ঠ রোভার শিক্ষক মনোনীত বশেমুরবিপ্রবির মজনুর রশিদ ও শ্রেষ্ঠ রোভার সাকিব

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শ্রেষ্ঠ রোভার শিক্ষক মনোনীত বশেমুরবিপ্রবির মজনুর রশিদ ও শ্রেষ্ঠ রোভার সাকিব

  • বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ মে ২০২২

শিক্ষা সপ্তাহ-২০২২ এ গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জ জেলা রোভার সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) এর সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মজনুর রশিদ এবং শ্রেষ্ঠ রোভার হিসেবে মনোনীত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট সাকিব হোসেন হৃদয়। 

এ বিষয়ে সাকিব হোসেন হৃদয় বলেন, বিষয়টি সত্যিই অনেক আনন্দের। কিন্তু এই আনন্দের পিছনের গল্পটা খুব একটা মসৃণ ছিল না। অনেক ধৈর্য্য, একাগ্রতার ফসল আজকের এই অর্জন। এ অর্জন শুধু আমার নয়, আমার শ্রদ্ধেয় আব্বু-আম্মু, সম্মানিত শিক্ষকমণ্ডলীর যারা আমাকে প্রতিটি ক্ষেত্রে অনুপ্রেরণা জুগিয়েছেন৷ আমি তাদের প্রতি কৃতজ্ঞ। 

এ ছাড়া শ্রেষ্ঠ রোভার স্কাউট গ্রুপ হিসেবে মনোনীত  হয়েছে গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ, শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপ, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক মাহে আলম (স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়), শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক মাহামুদ আলী খন্দকার (সরকারি বঙ্গবন্ধু কলেজ), শ্রেষ্ঠ গার্ল গাইড শিক্ষক সোনেকা রায় (বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়), শ্রেষ্ঠ রেঞ্জার মোসা: শিউলি খানম (সরকারি বঙ্গবন্ধু কলেজ), শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষার্থী মিরাজুল ইসলাম (সরকারি বঙ্গবন্ধু কলেজ), শ্রেষ্ঠ স্কাউট তানভীর কাজী (স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়), শ্রেষ্ঠ গার্ল গাইড বন্যা বিশ্বাস (গোপালপুর পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়)।

শিক্ষা সপ্তাহ-২০২২, কয়েক বছর করোনা মহামারীর কারণে বন্ধ থাকার পর শিক্ষা প্রতিষ্ঠান চালুর সাথে সাথে শিক্ষা সপ্তাহ চালু হয়েছে। নিজ শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা পর্যায়ে প্রতিযোগিতার পর গত ২৪শে মে  স্বর্ণকলি উচ্চ বিদ্যালয় গোপালগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলার ৫ টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষক শিক্ষার্থী, হামদ, নাত, নাচ,গান, আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, স্কাউট, রোভার, বিএনসিসি, গার্লগাইডস, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ স্কাউট প্রতিষ্ঠান বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত হয়। উল্লেখ্য, জেলা পর্যায়ের বিজয়ীর বিভাগীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads