• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
ধামরাইয়ে আগুনে পুড়ে ছাই হলো ১২ ঘর

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

ধামরাইয়ে আগুনে পুড়ে ছাই হলো ১২ ঘর

  • ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ মে ২০২২

ঢাকার ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি কলোনিতে অগ্নিকাণ্ডে ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ধামরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সোহেল রানা। এর আগে সকাল সাড়ে ৫টায় দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়ের কালামপুর এলাকায় আব্দুস সবুর এর ভাড়া দেওয়া কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

জানা গেছে, উপজেলার সুতিপাড়া ইউনিয়েনের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় মুদি ব্যবসায়ী আব্দুস সবুরের মালিকানাধীন ভাড়া দেওয়া কলোনির একটি ঘর থেকে হঠাৎ বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত শুরু হয়। এসময় একটি টেইলার্সের দোকানসহ কলোনির ১২টি ঘরেই আগুন ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এরই মধ্যে দোকানসহ কলোনির ১২টি ঘর পুড়ে যায়।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল রানা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় দুই সারিতে থাকা ১২টি  ঘর আগুনে পুড়ে যায়। অগ্নিকাণ্ডে ১৫ লাখ  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads