• মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ

  • চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ জুন ২০২২

ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই কর্মীকে গুলি করে আহত করা মামলায় জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী ও লিবারেল ডেমোক্রেটিক পাটি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

শারীরিক অসুস্থতার কারণে বুধবার  সকাল ১১টায় কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আতাব উল্লাহ রেদোয়ান আহমেদ এর অস্থায়ী জামিন মঞ্জুর করেন।

আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট তৌহিদুল ইসলাম বাবু জানান, সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ দীর্ঘদিন হৃদরোগে ভূগছেন। তার হৃদযন্ত্রে ৩টি রিং ও পেসমেকার বসানো রয়েছে। কারাগারে যে কোন মুহুর্তে তিনি মারাত্মক অসুস্থ হয়ে পড়তে পারেন। ইতোমধ্যে তিনি কারাগারে অসুস্থ হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রেদোয়ান আহমেদ এর অসুস্থতার বিষয়টি আমরা  আদালতকে বুঝাতে সক্ষম হয়েছে। আদালতে আমাদের সার্বিক বিষয় বিবেচনায় নিয়ে ড. রেদোয়ান আহমেদ এর জামিন মঞ্জুর করেন।

চান্দিনা উপজেলা এলডিপি নেতা জামশেদ আহমেদ জাকি জানান, নেতার জামিন হয়েছে। আজ বিকেলের মধ্যেই কারাগার থেকে মুক্তিলাভ করতে পারেন। আমরা সকল কাগজপত্র ইতিমধ্যে প্রস্তুত করেছি। এর আগে আরও তিনবার কুমিল্লার আদালতে জামিন আবেদন করেছিলেন ড. রেদোয়ান আহমেদ এর আইনজীবীরা।

প্রসঙ্গত, সোমবার (৯ মে) বিকাল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ মমতাজ আহমেদ ভবন এ কলেজ ছাত্রলীগ ও পৌর এলডিপি পাল্টাপাল্টি ঈদপুনর্মিলনীর আয়োজন করেন। দুপুর ১টার পর থেকে ছাত্রলীগের আয়োজনে স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগ নেতা-কর্মীরা অনুষ্ঠান স্থলে উপস্থিত হতে শুরু করে। দুপুর আড়াইটায় এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ কলেজ ক্যাম্পাস-২ প্রধান ফটকের সামনে গেলে স্বেচ্ছাসেবকলীগ নেতা-কর্মীরা তাঁকে বাঁধা দেন। এসময় রেদোয়ান আহমেদ গাড়ির জানালা খুলে পরপর দুইটি গুলি করেন। এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়।

 

আরও পড়ুন

বিশ্ব

অর্থ সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২

বিশ্ব

ইরানে মৃতের সংখ্যা বেড়ে ২৬

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২

দুর্ঘটনা

রাজধানীতে সড়কে ঝরলো ২ প্রাণ

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২


বাংলাদেশের খবর
  • ads
  • ads