• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

  • গৌরনদী প্রতিনিধি
  • প্রকাশিত ১১ জুন ২০২২

বরিশালের গৌরনদী উপজেলার কেফায়েতনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হুমায়ুন হাওলাদারের বসতঘরে শুক্রবার গভীর রাতে ডাকাতি সংঘঠিত হয়েছে।

সৌদি প্রবাসী হুমায়ুন কবির হাওলাদারের মা আলেয়া বেগম জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে দালানের গ্রিল কেটে ১০/১২ জনের একটি সশস্র ডাকাত দল বসতঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে জিম্মি করে ফেলে। এসময় ঘরের লোকজন ডাকচিৎকার দিতে চাইলে তার পুত্রবধু (প্রবাসী হুমায়ুনের স্ত্রী) তানিয়া বেগম এবং তাকে (আলেয়া) মারধর করে ডাকাতরা। একপর্যায়ে তার পাঁচ বছর বয়সী নাতি ওমর হাওলাদারের গলায় ধারালো অস্ত্র ধরে বসতঘরের আলমারী, সুকেজ ও ওয়ারড্রোপ ভেঙ্গে ১৪/১৫ ভরি স্বর্নালংকার ও নগদ প্রায় সাড়ে তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা।

খবর পেয়ে শনিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-বেরুনী, ওসি মোঃ আফজাল হোসেন সহ থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।

উল্লেখ্য এর আগে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার আধুনা গ্রামের মৃত আব্দুর রশিদ সরদারের ছেলে রুবেল সরদারের দালানের ছয়টি তালা ভেঙ্গে স্বর্ণাঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরেরা। এ ঘটনায় সরিকল তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads