• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিল আখাউড়াবাসী

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিল আখাউড়াবাসী

  • আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ জুন ২০২২

ভার্চুয়ালীর মাধ্যমে সরাসরি স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে অংশ নিল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলাবাসীও। এ উপলক্ষে আনন্দ র‌্যালী, আলোচনা সভা, মিষ্টি বিতরণ করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়। তাছাড়া প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনসহ নানা কার্যালয়ে ভার্চুয়ালী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখানো হয়। এতে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন স্বতস্ফুর্তভাবে অংশ নেন। প্রধানমন্ত্রীর এই পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের ভাষণ ও সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্পৃক্ত হয়ে ইতিহাসের স্বাক্ষী হয়ে রইলো এ উপজেলাবাসি।

এদিকে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শনিবার সকাল ১০টায় পৌরশহরের সড়ক বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে সামনে এসে শেষ হয়। র‌্যালীতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগসহ সকল অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। র‌্যালি শেষে দলীয় নেতাকর্মীরা ভার্চুয়ালীর মাধ্যমে সরাসরি স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখেন। এরআগে একে অপরকে রং মাখিয়ে নেচে-গেয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করে।

পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদ সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মো: মনির হোসেন বাবুল, মো: সেলিম ভূইয়া, মো: কাদিরউজ্জামান, যুবলীগ নেতা মো: মনির খান, আবু কাউছার ভূইয়া,উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, এম.এ. মতিন প্রমুখ। আলোচনা শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads