• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই স্বপ্নের পদ্মা সেতু: জয়

ছবি: রাব্বি ইসলাম

সারা দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই স্বপ্নের পদ্মা সেতু: জয়

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ জুন ২০২২

দেশের মানুষের এক বিশাল স্বপ্ন পূরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশনেত্রীর দৃঢ় বিশ্বাস ও সাহসিকতার কারণেই সকল বাঁধা বেরিয়ে আজ বাঙালি জাতির স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, ধন্যবাদ জ্ঞাপন ও অভিনন্দন জানিয়েছেন টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জয় হোসেন।

শনিবার এক ভিডিও কনফারেন্সে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। পদ্মা সেতু নির্মাণের সাহসী সিদ্ধান্ত নিয়ে সেটি বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রীর দূরদৃষ্টির ভূয়সী প্রশংসাও করেন তিনি।

তরুণ-উদীয়মান এই ছাত্রনেতা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলাদেশের বুকে পদ্মা সেতু বাংলাদেশের অর্জনের আরও একটি মাইলফলক। এসময় তিনি বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। জয় হোসেন দীর্ঘদিন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মার্কিন যুক্তরাষ্ট্র শাখা ছাত্রলীগের উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী দিনে দুপুর ১২টার দিকে মাওয়া প্রান্তে ফলক উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেন সরকার প্রধান শেখ হাসিনা। এরআগে তিনি মোনাজাতেও অংশ নেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads