• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
পূর্বধলায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

সারা দেশ

পূর্বধলায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ, গ্রেপ্তার ১

  • পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ জুন ২০২২

নেত্রকোনার পূর্বধলায় স্থানীয় এক স্কুলের ১০ বছর বয়সী তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ অভিযোগে মিলন মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক ব্যক্তি উপজেলার নারান্দিয়া ইউনিয়নের এয়ারণ গ্রামের মো. ছমেদ আলীর ছেলে। নির্যাতিত শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাত ৮টায় নির্যাতনের শিকার ওই শিশুর মা অভিযুক্ত মিলন মিয়াকে আসামি করে পূর্বধলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে পূর্বধলা থানার (ওসি)’র নির্দেশনায় রাতেই মিলনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ, পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত মিলনের বাড়ি পাশে বাড়ি থেকে ভিকটিম প্রতিদিন দুধ আনার জন্য যেতো। গত সোমবার (২৭ জুন) সকাল সাড়ে ৯টার দিকে আসামি মিলন মিয়া শিশুটিকে ফুঁসলিয়ে নিজ বাড়িতে নিয়ে বলাৎকার করে। শিশুটি বাড়ি ফিরে কাউকে কিছু না জানিয়ে টয়লেটে গিয়ে চিৎকার করতে থাকে। পরে তার মা পুরো ঘটনাটি জেনে তাৎক্ষণিক নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়। চিকিৎসা শেষে মঙ্গলবার রাত ৮টায় নির্যাতনের শিকার ওই শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত ৯টার দিকে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads