• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সারা দেশ

মির্জাপুরে কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ জুন ২০২২

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) প্যারেড গ্রাউন্ডে ৫১তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ২০২১ ব্যাচের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন। এ সময় তিনি কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

অনুষ্ঠানে পিটিসি টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান, পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান, পিটিসির পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, ওসি শেখ মাসুদ করিমসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন সামরিক বেসামরিক বাহিনীর কর্মকর্তা, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মাঠ ও শরীর চর্চা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ২ কনস্টেবলকে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন। পরে অগ্রযাত্রা-২০২২ নামক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন এবং ফলদ মাঠে বৃক্ষরোপন করা হয়। প্রসঙ্গত, এই পুলিশ ট্রেনিং সেন্টার থেকে ৬৮১ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ সম্পন্ন করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads