• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
গোয়ালন্দে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

গোয়ালন্দে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুলাই ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার চর বালিয়া কান্দি গ্রামে পুকুরের পানিতে ডুবে সামি মোল্লা (৮) নামের এক মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে নিজ বাড়ির আঙ্গিনার পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশুটি। সে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়া কান্দি গ্রামের শাহিন মোল্লার ছেলে।

শিশুটির চাচা শিমুল মোল্লা জানান, সামির বাবা নারায়নগঞ্জের একটি শিপিং ইয়ার্ডে কাজ করেন। তার এক মেয়ে ও এক ছেলের মধ্যে সামি বড়। ছেলেটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় সব সময় তাকে নজরে রাখা হত। শনিবার শিশুটি তার মায়ের সাথেই ছিল। দুপুর সাড়ে তিনটার দিকে তার মা তাকে বাড়িতে রেখে পাশের বাড়িতে যায়। কিছু সময় পর তার মা বাড়িতে ফিরে এসে দেখেন তার ছেলে নেই। তখনই নানান জায়গায় খুজে না পেয়ে পুকুরের দিকে যান তার মা। পরে পুকুরে গিয়ে দেখতে পান পানিতে বুদবুদ হচ্ছে। দ্রুত পুকুরে ঝাপিয়ে পরেন তার মা তখন তার মায়ের পায়ের সাথে বেঝে যায় শিশুটি। তাৎক্ষণিক পানি থেকে নিস্তেজ অবস্থায় উঠিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেয়া হয় শিশুটিকে। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরবর্তীতে শিশুটির লাশ বাড়িতে নিয়ে আসা হয়। স্থানীয়রা ধারণা করছে, পুকুরে হাঁস থাকায় তা দেখেতে গিয়ে পুকুরের পানিতে পরে যায় শিশুটি।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই সে মারা গিয়েছিল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads