• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
নূরের বিরুদ্ধে আখাউড়ায় ঝাড়ু মিছিল

সংগৃহীত ছবি

সারা দেশ

নূরের বিরুদ্ধে আখাউড়ায় ঝাড়ু মিছিল

  • আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুলাই ২০২২

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হককে নিয়ে কটুক্তির প্রতিবাদে ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে আখাউড়ায় ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা  আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ আয়োজন করেন ।এ উপলক্ষে আজ শনিবার বিকালে পৌর শহরের সড়ক বাজারের দলীয় কার্যালয় হতে একটি ঝাড়ু  মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে প্রতিবাদ সভা করে। 

মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা স্ব:তস্ফুর্তভাবে অংশ নেয়। এসময় ভিপি নূরের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় দলীয় নেতা কর্মী ও সমর্থকরা। আনিসুল হক আখাউড়া-কসবা এলাকার সংসদ সদস্য।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মোঃ মনির খান, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও যুবলীগ নেতা মোঃ আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, পৌর ছাত্রলীগের আহবায়ক নাঈমুর রহমান রনি, উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক শাওন, দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক নাঈম আহমেদ নীড়, ধরখার ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাফায়েত রবিন, মনিয়ন্দ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মশিউর রহমান রিপন, কলেজ ছাত্রলীগের আহবায়ক আবু বক্কর আজমাইন প্রমুখ।

বক্তারা, আইনমন্ত্রী আনিসুল হককে নিয়ে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং তথ্য প্রযুক্তি আইনে ভিপি নূরের বিরুদ্ধে মমলা দায়ের করার জন্য সরকারের প্রতি অনুরোধ করেন। ১৯৭১ সালে যারা দেশের স্বাধীনতায় বিরোধিতা করেছে। তারা আজকে পদ্মা সেতুর বিরোধীতা করছে। বক্তারা পদ্মা সেতুর বিরোধীতাকারীদেরকে নব্য রাজাকার হিসেবে আখ্যা দিয়ে তাদের বিচার করার জন্য সরকারের কাছে আবেদন জানায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads