• শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
দৃষ্টি প্রতিবন্ধী শিল্পীকে বাদ্যযন্ত্র ও নগদ অর্থ দিলেন যুবলীগ নেতা সাদী

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

দৃষ্টি প্রতিবন্ধী শিল্পীকে বাদ্যযন্ত্র ও নগদ অর্থ দিলেন যুবলীগ নেতা সাদী

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ জুলাই ২০২২

নরসিংদীর মনোহরদীতে জামিল নামে একজন দৃষ্টি প্রতিবন্ধী শিল্পীর পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। শনিবার রাতে গোতাশিয়ার বাগান বাড়িতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের গোখুলা গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী শিল্পী জামিলকে বাদ্যযন্ত্র ও নগদ অর্থ দান করেন যুবলীগ নেতা সাদী। এসময় তিনি দৃষ্টি প্রতিবন্ধী এই শিল্পী যাতে ভালভাবে জীবন-যাপন করতে পারে তার পাশে থাকার আশ্বাস দেন। পরে জামিল শিল্পমন্ত্রীকে নিয়ে লেখা তার সুর করা একটি গান গেয়ে শোনান।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির ছেলে। পিতার আদর্শকেই বুকে ধারণ করে তিনি মনোহরদী- বেলাবরের জন সাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

দৃষ্টি প্রতিবন্ধী জামিল বলেন, আমি খুব কষ্টে গান গেয়ে দিন কাটাই। সাদী ভাই আমার কথা জেনে ডেকে নিয়ে বাদ্যযন্ত্র ও সহযোগীতা করেছে। ভবিষ্যতে ও পাশে থাকার আশ্বাস দিয়েছেন। আমি ও আমার পরিবার সাদী ভাইয়ের কাছে চির কৃতঞ্জ।

কেন্দ্রীয় যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, নিষ্ঠা,ন্যায় বিচার, নীতি ও আদর্শ ধারণ করে আমাদের পরিবার রাজনীতি করতেছে। মাননীয় প্রধানমস্ত্রীর নির্দেশনায় ও বাবার নেতৃত্বে করোনাকালে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করেছি। করোনা মহামারির মহা সংকটে অসহায় মানুষদের জন্য খাদ্য সামগ্রী, চিকিৎসা, অক্সিজেন ও অন্যান্য জরুরি সেবাসহ ঘরে ঘরে পৌঁছে দিয়েছি । যেকোন অসহায় মানুষের দূরদর্শার কখা শোনলেই সাহায্যের হাত বাড়িয়ে তাদের পাশে থেকেছি। দৃষ্টি প্রতিবন্ধী জামিল খুব প্রতিভাবান। শুধু সহযোগীতার অভাবে এগিয়ে যেতে পারছে না। তাই আমি তার পাশে থেকে প্রতিভাকে বিকশিত করার সুযোগ করে দিচ্ছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads