• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
চুয়াডাঙ্গায় ৮০ হাজার ইউএস ডলার উদ্ধার

প্রতীকী ছবি

সারা দেশ

চুয়াডাঙ্গায় ৮০ হাজার ইউএস ডলার উদ্ধার

  • চুয়াডাঙ্গা প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ আগস্ট ২০২২

চুয়াডাঙ্গা ৬ বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৮০ হাজার ইউ এস ডলার উদ্ধার করেছে। আজ বুধবার দুপুর ১২ টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে এই ডলার উদ্ধার করে চুয়াডাঙ্গা ৬ বিজিবির ফুলবাড়ী সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল শাহ মোঃ ইশতিয়াক (পিএসসি) এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গোপন সূত্রে সংবাদ পেয়ে ফুলবাড়ী সীমান্ত ফাঁড়ির সদস্যরা ওই সীমান্তের ১০০ গজ ভিতরে চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় ব্যাগ হাতে অজ্ঞাত এক চোরাচালানীকে সীমান্তের দিকে যাইতে দেখে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। বিজিবির ধাওয়া খেয়ে অজ্ঞাত ওই চোরাচালানী হাতের ব্যাগটি ফেলে পালিয়ে যায়।

পরে বিজিবি সদস্যরা পরিত্যাক্ত ব্যাগটি উদ্ধার করে তার ভিতর থেকে ০৮ টি প্যাকেট উদ্ধার করে। প্যাকেট ৮ টি খুলে প্রতিটি প্যাকেট থেকে ১০০ ইউএস ডলারের ১০০টি নোট ১০ হাজার ইউএস পাওয়া যায়। ০৮ টি বান্ডেলে সর্বমোট ৮০ হাজার ইউএস ডলার আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে দামুড়হুদার দর্শনা থানায় মামলা করার ও আটককৃত ইউএস ডলারগুলি চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। # #

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads