• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
মির্জাপুরে ব্যাংক কর্মকর্তা নিখোঁজ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ব্যাংক ও পরিবারের মুখোমুখি অবস্থান

মির্জাপুরে ব্যাংক কর্মকর্তা নিখোঁজ

  • মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ আগস্ট ২০২২

পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার কর্মকর্তা লাভলু মিয়া নিখোঁজ হয়েছেন। আজ বৃহস্পতিবার তার নিখোঁজের তথ্যটি নিশ্চিত করেছেন ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান। গত মঙ্গলবার দুপুরে লাভলু মিয়া অফিস থেকে নিখোঁজ হয়। নিখোঁজ লাভলু মিয়া পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারি ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার পর পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরী ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

সিসি ফুটেজ ও অফিস স্টাফদের সাথে কথা বলে জানা যায়, ঘটনার দিন লাভলু মিয়া দুপুর দেড়টার পর অফিস থেকে বেরিয়ে আর অফিসে ফিরেননি। তিনি টাঙ্গাইলে পরিবার নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে।

এদিকে লাভলু মিয়ার নিখোঁজ হওয়ার বিষয়ে মুখোমুখি অবস্থানে শাখা ব্যবস্থাপক ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার। পরিবারের দাবি, গত ৬ মাস যাবৎ লাভলু মিয়ার সাথে নানা বিষয়ে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামানের সাথে বৈপরিত্য চলছিল। অপরদিকে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান জানান, বেশ কিছুদিন যাবৎ লাভলু মিয়ার নৈতিক স্ফলন ঘটেছিল যে বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদনও করেছেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক শাহজাহান মিয়া বলেন, সাধারণ ডায়েরীর প্রেক্ষিতে তদন্ত চলছে। আমরা নিখোঁজ লাভলু মিয়াকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করছি।

পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার ব্যাবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, নগদ ১০ লাখ টাকার গড়মিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছে নাকি লকারে রয়েছে তা লকার খোলার পর জানা যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে টাকার লকার ভাঙ্গা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads