• মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
আইডিইবির সঙ্গে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির মতবিনিময়

সংগৃহীত ছবি

সারা দেশ

আইডিইবির সঙ্গে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির মতবিনিময়

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ আগস্ট ২০২২

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির মধ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার দুপুরে আইডিইবি’র সিইসি কনফারেন্স হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। আইডিইবির জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. সিরাজুল ইসলামের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস আলী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডিআরইউ কার্যনির্বাহী কমিটির অর্থ সম্পাদক এস এম এ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, দপ্তর সম্পাদক রফিক রাফি, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, এসকে রেজা পারভেজ ও মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ)।

এছাড়াও আইডিইবির সহ-সভাপতি এ কে এম আব্দুল মোতালেব ও মোঃ কবির হোসেন, অর্থ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক এম গোলাম মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ শাহজাহান কবির, সহযোগী সদস্য শামসুজ্জামান খান এবং নিগার বানু উপস্থিত ছিলেন।

আইডিইবি’র সভাপতি এ কে এম এ হামিদ ডিআরইউ’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে আইডিইবি’র সাথে ডিআরইউ’র সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। এ সম্পর্ক অব্যহত থাকবে।

সম্প্রতি ডিআরইউ ভবন ও বিভিন্ন স্থাপনার নিরাপত্তার জন্য ১৬টি সার্ভিলেন্স ক্যামেরা স্থাপনে সহায়তা করে আইডিইবি। এজন্য ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব আইডিইবি নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন ভবিষ্যতেও ডিআরইউ’র বিভিন্ন কার্যক্রমে তাদের সহযোগিতার হাত প্রসারিত থাকবে।

আরও পড়ুন

বিশ্ব

অর্থ সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২

বিশ্ব

ইরানে মৃতের সংখ্যা বেড়ে ২৬

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২

দুর্ঘটনা

রাজধানীতে সড়কে ঝরলো ২ প্রাণ

  • আপডেট ২৪ সেপ্টেম্বর, ২০২২


বাংলাদেশের খবর
  • ads
  • ads