• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
লাকসামে সনি’র জেনুইন পণ্য বিক্রি শুরু বাইপাস সড়কে চালু হল সনি-স্মার্ট’র শোরুম

প্রতিনিধি পাঠানো ছবি

সারা দেশ

লাকসামে সনি’র জেনুইন পণ্য বিক্রি শুরু বাইপাস সড়কে চালু হল সনি-স্মার্ট’র শোরুম

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৩ নভেম্বর ২০২২

ঢাকা, ০২ নভেম্বর, ২০২২, বুধবার: এখন থেকে সহজেই বিশ্বখ্যাত ব্র্যান্ড জাপানের সনি’র আসল পণ্য পাবেন কুমিল্লার লাকসাম উপজেলার বাসিন্দারা। শহরের বাইপাস সড়কের ৯৬ এইচকে টাওয়ারের দ্বিতীয় তলায় একটি শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ (সনি-স্মার্ট)। ফলে দক্ষিণ কুমিল্লার বাণিজ্যিক শহর লাকসামের গ্রাহকদের হাতের নাগালে মিলছে জাপানের সনি’র জেনুইন পণ্য।

নতুন এই শো-রুম উদ্বোধন উপলক্ষে সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্য ‘সনি-স্মার্ট ওয়ার্ল্ডকাপ ফিভার ২০২২’ অফারের আওতায় দেয়া হচ্ছে আকর্ষণীয় মূল্যে, সঙ্গে থাকছে
বাহারি উপহার।

ফিতা কেটে লাকসামে সনি-স্মার্ট-এর শো-রুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন লাকসাম পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব নীলুফা ইয়াসমিন চৌধুরী, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর মহাব্যবস্থাপক (বিক্রয়) জনাব সারোয়ার জাহান চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক (বিপণন) জনাব আজাদ রহমান, এবং স্মার্ট আইসিটি ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক জনাব ওমর ফারুক।

শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করছে সনি-স্মার্ট। জি-৫ পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনের অংশ হিসেবে লাকসামে নতুন শো-রুমটি স্থাপন করা হয়েছে।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সঙ্গে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছে সনি-স্মার্ট। দেশের প্রথম প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান
হিসেবে ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত শুরু করেছি আমরা। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে এরইমধ্যে সনি-স্মার্ট গ্রাহকের হৃদয়ে শক্ত অবস্থান গড়ে নিয়েছে।”

এসময় তিনি আরও বলেন, “সম্প্রতি আমরা বাজারে এনেছি ব্রাভিয়া ‘কে’ সিরিজের ওএলইডি এবং গুগল টিভি। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি নিশ্চয়তা দিয়েছেন যে, সনি-স্মার্ট গ্রাহকের কাছে জেনুইন পণ্য পৌঁছে দেবে। আমরা তাঁর আস্থা ও বিশ্বাস ধরে রাখতে বদ্ধপরিকর।”

সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বান জানান স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম। লাকসাম পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব নীলুফা ইয়াসমিন চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, “সনি একটি বিশ্বনন্দিত ব্রান্ড। যারা মানসম্পন্ন পণ্য কিনতে চান, তাদের প্রথম পছন্দ সনি। লাকসামে সনি-স্মার্টের শো-রুম চালু হওয়ায় এখানকার ক্রেতারা খুব সহজেই সনি’র আসল পণ্য পাবে। তাছাড়া তাদের সেবার মানও খুব ভালো। লাকসামে সনি-স্মার্টের শো-রুম চালু হাওয়ায় এখানকার ক্রেতাদের এখন আর কষ্ট করে ঢাকা কিংবা কুমিল্লায় গিয়ে সনি’র পণ্য কিনতে হবে না।”

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট ইলেকট্রনিক্স লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads