• শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৮

সারা দেশ

কুলিয়ারচরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে ল্যাপটপ, পিডিএ ও মোবাইল ফোন বিতরণ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০২২

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
"সেবা নিন, সুস্থ থাকুন" এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মাঠ পর্যায়ে স্বাস্থ্যকর্মীদের মাঝে ল্যাপটপ, পিডিএ ও আন্তঃ বিভাগের জন্য মোবাইল ফোন বিতরণ করা হয়েছে।
সোমবার (৫ ডিসেম্বর) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত ল্যাপটপ, পিডিএ ও মোবাইল ফোন বিতরণ অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আদনান আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তমাল কান্তি মল্লিক, হাসপাতালের ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় মাঠ পর্যায়ে স্বাস্থ্যকর্মীদের মাঝে ১০ টি ল্যাপটপ, ১৫ টি পিডিএ ও আন্তঃ বিভাগের জন্য ১ টি মোবাইল ফোন বিতরণ করা হয়।
অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মো. নজরুল। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.রেজুয়ানা আফরীন নীলা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads