• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪২৯

সারা দেশ

হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৪ ফেব্রুয়ারি ২০২৩

মো.রফিকুল্লাহ চৌধুরী মানিক হালুয়াঘাট(ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় সামাজিক প্রতিষ্ঠান ‘ওমর ফাউন্ডেশন’ এর উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পৌর শহরের ডি.এস আলিম মাদ্রাসা প্রাঙ্গণে প্রতি বছরের ন্যায় এবারো ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়। সারে ৪ হাজার চক্ষু রোগীকে প্রাথমিক চক্ষু সেবা ও ছানি পড়া ৬শত৫০ জন রোগীকে ময়মনসিংহ বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে চোখের ছানি অপারেশন, ঔষধ ও থাকা খাওয়ার যাবতীয় খরচ বহন করবে সামাজিক সংগঠন ‘ওমর ফাউন্ডেশন’।
এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির ব্যবস্থাপনা পরিচালক ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মো. সালমান ওমর রুবেল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ,ন,ম সাদেকুর রহমান নঈম সাবেক যুগ্ন আহবায়ক হালুয়াঘাট উপজেলা বিএনপি,আনোয়ার হোসেন মেম্বার,একলাছ উদ্দিন বি,এস,সি তাঁতি দল,সাজ্জাদ হোসেন খান হিরা আহবায়ক হালুয়াঘাট উপজেলা যুবদল,আক্তার হোসেন সরকার যুগ্ন আহবায়ক উপজেলা যুবদল,মোল্লা মনির,আবুল কাশেম সাবেক মেম্বার, আবু সাঈদ, সুমন আহমেদ সাবেক ছাত্রদল আহবায়ক উপজেলা ছাত্রদল,মোস্তফা মনোয়ার আলামিন সদস্য সচিব উপজেলা ছাত্রদল ,নূরে আলম জনি আহবায়ক পৌর ছাত্রদল, হুসাইন মোহাম্মদ আল-আমিন সদস্য উত্তর জেলা যুবদল,নাজমুল হুদা সহ সাধারন সম্পাদক উত্তর জেলা যুবদল,আজিজুল ইসলাম সমবায় বিষয়ক সম্পাদক উত্তর জেলা স্বেচ্ছাসেবক দল,বিএনপির নেতা, কপিল উদ্দিন, দুলাল ফকির,সিরাজ ইসলাম,মাহবুবর রশিদ প্রমূখ।
এ সময় এ কাজের উদ্যোক্তা ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওমর রুবেল বলেন, প্রতিবছরের মতো এবারও ফ্রি চক্ষু ক্যাম্পের আয়োজন করেছি। এটি আমাদের পারিবারিক প্রতিষ্ঠান। এখন পর্যন্ত আমরা প্রায় সারে ৪ হাজার মানুষকে বিনামূল্যে চোখের ছানি অপারেশন করিয়েছি ও সারে ৬ হাজার মানুষকে বিনামূল্যে চশমা দিয়েছি। আমাদের এই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দূর্যোগের সময় সাহায্য সহযোগিতা করা হয় আমরা এই শিতে ২০২২ সালের নভেম্বর মাসে ৪৫০০মানুষকে সোয়েটার উপহার দেওয়া হয়েছে ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads