• রবিবার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

সংগৃহীত ছবি

ক্রিকেট

বন্ধুত্বের বিজয় ক্রিকেট লিগ সিজন-৩ এর বিজয়ী বিজয় ১৬

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৩ ডিসেম্বর ২০২১

মাগুরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বন্ধুত্বের বিজয় ক্রিকেট লীগের সিজন-৩-এর ফাইনালে জাগ্রত-২৫ দলকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে বিজয়-১৬ দল। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (ওসমানী হল) মাঠে আজ শুক্রবার খেলা শুরু হয় সকাল ৯টা ২০ মিনিটে। এই টুর্নামেন্টে অংশ নেয় মোট ৭টি দল।

ফাইনালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন জাগ্রত-২৫ দলের অধিনায়ক ফয়সাল আহমেদ শাকিল। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৬৪ রান। জয়ের জন্য ১৬৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বিজয়-১৬ দল। ম্যান অব দ্য ম্যাচ হন বিজয়ী দলের সাইফুল ইসলাম সাকিব (১২৬)।

স্কুল ও কলেজভিত্তিক ফেসবুক গ্রুপ ‘স্পোর্টস ৪/৬’-এর আয়োজনে এই ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার প্রদান করা হয়। এর আগে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য ও ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. সাইফুজ্জামান শিখর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

বিবিসিএল (সিজন-৩), পাওয়ার্ড বাই মাগুরা গ্রুপ-এর পাশাপাশি এ টুর্নামেন্টের কো-স্পন্সর ছিল বিরুলিয়া হাউজিং লিমিটেড, এ্যাপিকাল ইন্টোরিয়র, ছাম্মি ফেব্রিক্স, বাংলা ক্যাট, এক্সোড অনলাইন ইন্টারনেট, মুন টাচ ফার্নিচার ও গ্রীন ল্যান্ড এ্যাসেট লি.। এ ছাড়া মিডিয়া পার্টনার : T-Sports, enews71, Bangladesh News, দিন পরিবর্তন এবং দৈনিক বাংলাদেশের খবর।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads