• রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ক্রিকেট

অবসর নয়, 'ছুটি' নিচ্ছেন তামিম!

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০২২

গত কয়েকদিন ধরেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে তামিম ইকবালের অবসর ইস্যুতে দেশের ক্রিকেটাঙ্গনে তোলপাড় চলছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন স্বয়ং সাংবাদিকদের কাছে এই তথ্য দিয়েছিলেন। এরপর থেকেই গুঞ্জন, তামিম যে কেনো সময় আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ঘোষণা করতে পারেন। এদিকে বিসিবি সূত্রে জানা গেছে, অবসর নয়; অন্যরকম একটা ঘোষণা দিতে যাচ্ছেন তামিম ইকবাল।

গত কয়েকদিন দফায় দফায় তামিমের সঙ্গে বৈঠক করেছেন বিসিবির কর্তারা। তাকে সিদ্ধান্ত পাল্টানোর অনুরোধ করা হয়েছে বারবার। তামিম তবু নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। শেষ পর্যন্ত একটা সিদ্ধান্তে আসা গেছে বলে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। সেই সূত্রমতে, তামিম ইকবাল আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন না। বরং তিনি চলতি বছরে এই ফরম্যাট থেকে সাময়িকভাবে ছুটি নিচ্ছেন!

জানা গেছে, ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তামিম এই ফরম্যাটে আন্তর্জাতিক ম্যাচ খেলবেন না। চলতি বছর বাংলাদেশের বেশ কিছু টেস্ট আর ওয়ানডে ম্যাচ আছে। তামিম টি-টোয়েন্টির বদলে এই দুই ফরম্যাটে জোর দেবেন। এ বছরের অক্টোবরের মাঝামাঝি থেকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে। সেই আসরের পর বিসিবি যদি মনে করে তামিম টি-টোয়েন্টি খেলতে পারবেন, তাহলে তামিম নাকি এই ফরম্যাটে আবার ফিরতেও পারেন। আজ বৃহস্পতিবার বিকালের সংবাদ সম্মেলনে তামিম এমন কিছুই ঘোষণা দিতে যাচ্ছেন বলে জানা গেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads