• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সাইমন্ডস

ফাইল ছবি

ক্রিকেট

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সাইমন্ডস

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৫ মে ২০২২

উত্তর-পূর্ব অস্ট্রেলিয়ার টাউনসভিলের কাছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪৬ বছর বয়সে মারা গেছেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। ক্রিকেট অস্ট্রেলিয়া রোববার তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে।

দুর্ঘটনার বিবরণ দিয়ে কুইন্সল্যান্ড পুলিশ জানায়, ‘টাউনসভিল থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে হার্ভে রেঞ্জে দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিক তথ্য অনুযায়ী রাত ১১ টার পর তার গাড়িটি অ্যালিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে চলছিল। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারায় এবং গড়িয়ে খাদে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করা হলেও আগেই তার মৃত্যু ঘটে।’

সাবেক আলরাউন্ডারের মৃত্যুতে শোক জানিয়ে বার্তা দিয়েছে সতীর্থ ও দেশ বিদেশের ক্রীড়াঙ্গনের ব্যক্তিত্বরা।

অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক অ্যালান বর্ডার সাইমন্ডসের মৃত্যুতে শোক বার্তা পাঠিয়েছে, ‘তিনি ছিলেন একজন পুরানো ধাঁচের ক্রিকেটার। একজন অভিযাত্রী, মাছ ধরা, হাইকিং ও ক্যাম্পিং পছন্দ করতেন। লোকেরা তার খুব শান্ত-ব্যাক স্টাইল পছন্দ করেছে। বিদায় বেলায় তাকে শ্রদ্ধা।’

সাইমন্ডস অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি ওয়ানডে এবং ১৪টি টি-টুয়েন্টি খেলেছেন এবং দুটি বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন।

২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর সাইমন্ডস ২০০৮ সালে বাংলাদেশের বিপক্ষে সিরিজে আগে টিম মিটিংয়ে অংশ না নিয়ে মাছ ধরতে গিয়ে বিতর্কে জড়ান। এরপর ২০০৯ টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে অ্যালকোহল সেবন করে নিয়ম ভঙ্গ করার অভিযোগ এনে তাকে দল থেকে বাদ দেওয়া হয়। এরপর আর মাঠে ফেরেননি।

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads