• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪২৯

ক্রিকেট

কিউইদের বিপক্ষে সিরিজের টিকিট মূল্য ২০০ টাকা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৮ সেপ্টেম্বর ২০২৩

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় এখন নিউজিল্যান্ড ক্রিকেট দল। ২১ সেপ্টেম্বর মিরপুরে শুরু হবে প্রথম ম্যাচ। আর এই সিরিজকে সামনে রেখে টিকিট মূল্য

প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে এই সিরিজের প্রতিটি ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। এছাড়াও সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করে প্রতিটি ম্যাচ দেখা যাবে, এই মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে। ভিআইপি স্ট্যান্ডে এক হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডে ৩০০ এবং ইস্টার্ন গ্যালারির টিকিট ২০০ টাকায় কেনা যাবে।

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচগুলো। আগামী মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) থেকেই স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। ম্যাচের দিন ও আগের দিনও টিকিট পাওয়া যাবে।

এছাড়া অনলাইন থেকেও কেনা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ টিকিট। বিসিবির অফিসিয়াল ওয়েবসাইট (ticket.tigercricket.com.bd) থেকেই কিনতে হবে টিকিট। প্রথম ওয়ানডের টিকিট কেনা যাবে ১৯ তারিখ সকাল ৯টা থেকে ২০ তারিখ সকাল ৯টা পর্যন্ত।

ওয়েবসাইট থেকে টিকিট কিনতে হলে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে। একজন গ্রাহক সর্বোচ্চ দুইটি টিকিট কিনতে পারবেন। তবে টিকিট অনলাইন থেকে কিনলেও টিকিট কোড ও এনআইডি দেখিয়ে তা সংগ্রহ করতে হবে বিসিবির বুথ থেকে। শেরে বাংলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে তা সংগ্রহ করা যাবে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯.৩০ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads