• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ কার্তিক ১৪২৮
হৃদিতার চিত্রনাট্য নিয়ে সৃষ্ট জটিলতার অবসান

সংগৃহীত ছবি

ঢালিউড

হৃদিতার চিত্রনাট্য নিয়ে সৃষ্ট জটিলতার অবসান

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৮ আগস্ট ২০২০

সরকারী অনুদানপ্রাপ্ত ছবি ‘হৃদিতা’ নিয়ে সৃষ্ট জটিলকার অবসান ঘটেছে। গত ১৭ আগস্ট বংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে এক সভায় এ বিষয়ে উভয়পক্ষের মধ্যে সমঝোতা হয়েছে। 

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারের সভাপতিত্বে লেখক ও পরিচালকদ্বয়ের মধ্যে আনন্দঘন আলাপচারিতা হয়। জনপ্রিয় কথা সাহিত্যিক আনিসুল হক রচিত হৃদিতা উপন্যাসের চলচ্চিত্ররূপ যে লেখক এনামুল হকই দিয়েছেন তা পরিচালক এম এন ইস্পাহানী ও আরিফ জাহান হাসিমুখে স্বীকার করেন। হৃদিতা সিনেমার চিত্রনাট্যকার ও পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন লেখক এনামুল হক। এই সভায় বাংলাদেশে চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, নির্মাতা শাহ আলম কিরণ, আব্দুস সামাদ খোকনসহ বেশ কজন গুণী পরিচালক উপস্থিত ছিলেন।  

সভা শেষে লেখক ও পরিচালক যুগল হাসিমুখে ফটোসেশনে অংশ নেন।

এর আগে এনামুল হক দাবি করেন, ছবির চিত্রনাট্য তিনি করলেও কোথাও এই ক্রেডিট দেয়া হয়নি। পরিচালকদ্বয় চিত্রনাট্যের ক্রেডিট নিজেদের নামে নিয়ে নিয়েছেন।

ছবিতে ‘হৃদিতা’ চরিত্রে পূজা চেরি এবং কবির চরিত্রে এ বি এম সুমন অভিনয় করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে পরিচালকের। নব্বইয়ের দশকের প্রেম-বিরহ নিয়েই এই ছবির গল্প।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads