• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮
ঢালিউডের নতুন জুটি ইমন-সালওয়া

সংগৃহীত ছবি

ঢালিউড

ঢালিউডের নতুন জুটি ইমন-সালওয়া

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০২০

পাসওয়ার্ড, ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা (আকবর), অনন্ত জলিলের প্রযোজনায় ছবিতে নাম লেখানোর পর নতুন আরো এক ছবি করতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন।

সাইদুল ইসলাম রানার পরিচালনায় ইমনের নতুন ছবির নাম ‘বীরত্ব’। যেখানে ইমনের নায়িকা থাকছেন নিশাত নাওয়ার সালওয়া। যিনি কিংবদন্তি অভিনেত্রী কবরীর পরিচালনায় ‘এই তুমি সেই তুমি’ ছবিতে কাজ করছেন।

নবাগত সালওয়া ‘বীরত্ব’ ছবিতে কিছুদিন আগে চূড়ান্ত হলেও চিত্রনায়ক ইমন মঙ্গলবার বিকালে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান।

তিনি বলেন, অনন্ত ভাইয়ের ছবিটি তিনি করোনার চলে যাওয়ার পর শুরু করতে চান। প্রায় আট মাস পর ‘বীরত্ব’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরতে যাচ্ছি। নতুন জার্নিটা সিনেমা দিয়েই ব্যাক করতে চেয়েছিলাম, তাই হতে যাচ্ছে।

ইমন বলেন, ছবির গল্পটাও আমাকে মুগ্ধ করেছে। মফস্বলের একজন এমবিবিএস ডাক্তারের চরিত্র। আমার বিপরীতে থাকছে সালওয়া। ইন্ডাস্ট্রিতে সে নতুন। তার মধ্যে ভালো কাজ করার ক্ষুধা দেখেছি। ঠিকভাবে কাজ করলে তার ফিল্ম ক্যারিয়ার হতে পারে উজ্জ্বল। সবকিছু মিলিয়ে চেষ্টা থাকবে ভালো একটি ছবি দর্শকদের উপহার দেয়ার। আশা করছি, আমরা পারব।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ২০১৮-এর প্ল্যাটফর্ম থেকে প্রথম রানার্স আপ হন সালওয়া। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ছবির কাজ শেষ করেন। ওই ছবিটি মুক্তির অপেক্ষায়। গেল মার্চে কবরী সারোয়ার পরিচালিত নতুন ছবির নায়িকাও তিনি। সরকারি অনুদানের এ ছবিটি নির্মাণাধীন।

‘বীরত্ব’ সালওয়ার তৃতীয় ছবি। তিনি বলেন, আগের দুটি ছবিতে দুই চরিত্রে পেয়েছি। নতুন এ ছবিতেও আরেকটি চরিত্র। প্রতিটি ছবিতে নিজেকে ভাঙার সুযোগ পাচ্ছি। এক্সপেরিমেন্ট করতে পারছি। কাজটা ফোকাস করে আগাচ্ছি। আশা করছি সবকিছু উতরে ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারব।

এদিকে, ‘বীরত্ব’ ছবিতে সালওয়ার বিপরীতে প্রথমে ছিলেন শিপন মিত্র। তার পরিবর্তে নেয়া হচ্ছে ইমনকে। পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন, শিপন থাকছে না। তার রিপ্লেসে ইমনকে নেয়া হয়েছে। কেন থাকছে না এ ব্যাপারে কিছু বলতে চাই না।

পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ করেছেন পরিচালক নিজেই। তিনি বলেন, ২ অক্টোবর থেকে ফরিদপুরে ‘বীরত্ব’ ছবির শুটিং হবে। ইমন-সালওয়া ছাড়াও অভিনয় করবেন নিপুণ, আহসান হাবীব নাসিম, ইন্তেখাব দিনার, বড়দা মিঠু প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads