• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮
ফের পপির বিয়ের গুঞ্জন

সংগৃহীত ছবি

ঢালিউড

ফের পপির বিয়ের গুঞ্জন

  • প্রকাশিত ২২ মার্চ ২০২১

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি বিয়ে করেছেন বলে ফের গুঞ্জন শোনা যাচ্ছে। এমনও খবর রটেছে যে, মনের মানুষকে বিয়ে করে সংসারী হয়েছেন এই অভিনেত্রী। তাকে আর সিনেমায় না-ও দেখা যেতে পারে। তবে পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ থাকায় গুঞ্জনের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। এবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও বিষয়টি নিয়ে পপি এখনও মুখ খোলেননি। জানা গেছে, পপি দীর্ঘদিন ধরে তার মোবাইল ফোনটি বন্ধ রেখেছেন। এ ছাড়া চিত্রজগতের যাদের সঙ্গে পপির ওঠাবসা, তারাও নায়িকার কোনো খোঁজ দিতে পারছেন না। এসব কারণেই পপির বিয়ের খবরটি চাউর হয়। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের বরাতে ঢাকার একটি গণমাধ্যম জানিয়েছে, পপি বিয়ে করে সংসারী হয়েছেন।

 স্বামীর দেওয়া ফ্ল্যাটেই রয়েছেন। হয়তো পপিকে আর সিনেমায় দেখা যাবে না বলে মন্তব্য করেছেন ওই পরিচালক। মাস খানেক আগেও বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব ও বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন। বিয়ের পর রাজধানীর ইস্কাটনের বাসা থেকে বারিধারায় নতুন আলিশান ফ্ল্যাটে উঠেছেন নায়িকা।

তবে এ বিষয়ে জানতে পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইলে ফোনে পাওয়া যায়নি তাকে। প্রায় পাঁচ বছর ধরে যে নম্বরটি তিনি ব্যবহার করেন, সেটিও বন্ধ পাওয়া গেছে। ফলে সার্বিক বিষয়টি ধোঁয়াশাই থেকে যাচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads