• বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮
রিভেঞ্জ নিয়ে বুবলী

সংগৃহীত ছবি

ঢালিউড

রিভেঞ্জ নিয়ে বুবলী

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৪ মে ২০২১

চিত্রনায়িকা শবনম বুবলী। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি ছবিতে অভিনয় করেছেন এ তারকা। এর পর আচমকা তাকে পাওয়া যায় নতুন নায়কের বিপরীতে। নিরবের সঙ্গে অভিনয় করেন ‘ক্যাসিনো’ ও ‘চোখ’ ছবিতে। তবে ‘চোখে’ আরো ছিলেন জিয়াউল রোশান।

এবার এই নায়কের বিপরীতে আবারো আসছেন বুবলী। ছবির নাম ‘রিভেঞ্জ’। এটি নির্মাণ করবেন প্রযোজক মো. ইকবাল। তিনি বলেন, ‘নয়টি ছবি প্রযোজনার পর পরিচালক হিসেবে আমি আসছি। তাই চেষ্টা থাকবে সর্বোচ্চ দেওয়ার। এ কারণে নায়িকা বাছাইয়ে অনেক সময় নিলাম। ইতিমধ্যে বুবলীর সঙ্গে আমার চুক্তি সম্পন্ন হয়েছে।’

এই প্রযোজক তিনটি ছবি পরিচালনা করছেন। এগুলো হলো ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’। যার সবটাতেই নায়ক রোশান। ‘রিভেঞ্জ’ অ্যাকশননির্ভর ছবি। ফলে রোশানের পাশাপাশি বুবলীকেও মারপিটের দৃশ্যে অভিনয় করতে হবে। বুবলী এরই মধ্যে এর অনুশীলনও শুরু করেছেন।

‘ক্যাসিনো’ সিনেমার পর হঠাৎ করেও হাওয়া হয়ে গিয়েছিলেন এ তারকা। বিশেষ কোনো কারণ ছিল কি না-এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, কোনো বিশেষ কারণ ছিল না। আপনারা জানেন আমি কাজের বাইরে নিজের প্রচারণা পছন্দ করি না। সামাজিক মাধ্যমেও আমি কখনো নিয়মিত নই। এর আগে যখন কাজের বিরতিতে ছিলাম তখন অনেকেই বলেছিলেন আমি হয়তো বিদায় নিয়েছি। কিন্তু কাজের খবর না থাকলে শুধু শুধু নিজের ঢোল পেটানোতে আমি বিশ্বাসী নই। অহেতুক আলোচনাতেও থাকতে চাই না। আমি চাই দর্শকরা আমার কাজ নিয়ে কথা বলুক, সমালোচনা করুক। ‘ক্যাসিনো’র পর করোনার মধ্যে সবাই আটকে যায়। আমি সবার মতো ঘরবন্দি ছিলাম। তাই হয়তো ভেবেছেন আমি ডুব দিয়েছি। কিন্তু এমনটা নয়।

এ বছর সিনেমা নিয়েই ব্যস্ত থাকবেন বুবলী। এ ছাড়া সামাজিক মাধ্যমেও একটু একটু করে  নিয়মিত হচ্ছেন এ তারকা।

শাকিব খানের সঙ্গে ক্যারিয়ার শুরু বুবলীর। ‘ক্যাসিনো’ ছাড়া সবগুলো সিনেমা তার সঙ্গে। শাকিবের বাইরে বুবলীকে না দেখা নিয়ে সমালোচনাও তৈরি হয়েছিল। সেই গণ্ডিও পেরিয়েছেন তিনি। শাকিব খানের বাইরে কাজের অভিজ্ঞতা সম্পর্কে বুবলী বলেন, শাকিব খান এদেশের শীর্ষ নায়ক। তার সঙ্গে ক্যারিয়ার শুরু এবং জুটি বেঁধে এতগুলো সিনেমা অবশ্যই আমার জন্য বড় বিষয়। সেই জায়গা থেকে বেরিয়ে নতুন কারও সঙ্গে কাজ করাটা আমার জন্য চ্যালেঞ্জের ছিল। কারণ শাকিবের সিনেমার যেই পরিসরে নির্মাণ হয় সেটি অন্যদের ক্ষেত্রে কম দেখা যায়। আর দর্শকরাও আমাকে সেই ধরনের সিনেমায় দেখে চিনেছেন। তাই নতুন কোনো প্রযোজনায় কাজ করতে দর্শকদের কাছে আমার ইমেজের বিয়টিও মাথায় রাখতে হয়েছে। অবশেষে ‘ক্যাসিনো’ সিনেমায় সেই সুযোগ পেয়েছি। সৈকত নাসির একজন গুণী নির্মাতা। তাই ভালো একটি কাজ হবে সেই বিশ্বাস ছিল। যদিও এখনো সিনেমাটি মুক্তি পায়নি। তবে দর্শকরা ভালো একটি কাজ দেখবেন সেই আশ্বাস দিচ্ছি।

তবে শোনা যাচ্ছে শাকিব খান ও বুবলী জুটি হয়ে ঈদের আগেই নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন। নতুন সিনেমাটির নাম লিডার আমিই বাংলাদেশ। তপু খান পরিচালিত সিনেমাটির ঘোষণা এসেছিল ফেব্রুয়ারি মাসে। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। ঈদের আগেই একটি লটের কাজ শেষ করতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads