• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ঢালিউড

প্রথম বাংলাদেশি হিসেবে স্পটিফাই-এ আমন্ত্রিত অ্যাশেজের জুনায়েদ ইভান

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৭ নভেম্বর ২০২২

প্রথম বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক মিউজিক প্লাটফর্ম স্পটিফাই-এ আমন্ত্রিত হলেন জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজ এর শিল্পী জুনায়েদ ইভান। বুধবার দুবাইয়ে অবস্থিত প্রতিষ্ঠানটির কেন্দ্রিয় কার্যালয়ে উপস্থিত হন ইভান।

এ সময় উষ্ণ অভ্যর্থনায় কার্যালয় পরিদর্শনের পাশাপাশি তার সংগীতজীবনের নানা দিক নিয়েও আলোচনা হয়। স্পটিফাইর স্টুডিওতে লাইভ গান করেন ইভান। নির্মাণ করা হয় একটি বিশেষ প্রোমোশনাল কন্টেন্ট। শুধু তাই নয়, অ্যাশেজের সঙ্গে বছরব্যাপী নতুন কিছু চমকলাগা প্রজেক্টও করতে আগ্রহী হয় স্পটিফাই।
  
দুবাইয়ে স্পটিফাই কার্যালয়ে ইভানকে সঙ্গ দেন স্পটিফাইয়ে প্রথম দুই বাংলাদেশি হিসেবে কর্মরত আর্টিস্ট এন্ড লেবেল পার্টনারশিপ কো অর্ডিনেটর মোঃ একরামুজ্জামান একরাম ও এডিটোরিয়াল কো অর্ডিনেটর মীর রাসেল আহমেদ।

দুবাই থেকে ইভান জানান, “সম্প্রতি আমার ব্যান্ড ম্যানেজারের সাথে যোগাযোগ করে স্পটিফাই কর্তৃপক্ষ। সে সূত্রেই দুবাইয়ে তাদের আমন্ত্রণে আসা। দারুণ একটা সময় কেটেছে। বাংলাদেশে স্পটিফাইর নতুন যাত্রায় প্রথমেই আমাকে সঙ্গী করায় আমি গর্বিত ও আনন্দিত। তাদের সঙ্গে বেশ কিছু চমকলাগা প্রজেক্ট এ কাজ করতে যাচ্ছি। ২০২৩ সাল জুড়ে আমিসহ বাংলাদেশের শিল্পীদের সাথে কি ধরণের পরিকল্পনা রয়েছে তা নিয়ে জানায় আমাকে তারা। সেই ধারাবাহিকতায় আমার ব্যান্ড অ্যাশেজ এর সাথেও পৃথকভাবে কিছু কাজ করতে আগ্রহী তারা।”

শুধু তাই নয়, আসছে নতুন বছর বাংলাদেশের নতুন নতুন মিউজিক্যাল ইভেন্টগুলোতেও সহযোগি হিসেবে যুক্ত হবে স্পটিফাই- “এটি আমাদের দেশের সংগীতাঙ্গনের জন্য আনন্দের খবর।”-যোগ করেন ইভান।

আন্তর্জাতিক মিউজিক প্লাটফর্ম হিসেবে বাংলাদেশে প্রায় এক বছর হল যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক এ মিউজিক প্লাটফর্ম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খোলা হয়েছে স্পটিফাই বাংলাদেশের পেজ। দুবাই-এ অবস্থিত স্পটিফাই এর কার্যালয়টির মাধ্যমে মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও সাউথ এশিয়ায় তাদের কার্যক্রম পরিচালিত হয়।

 

প্রয়োজনে
তৌফিক আহমেদ বিজয়
ব্যান্ড অ্যাশেজ
০১৬৭৩৯১৮৯২৪

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads