• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জৈষ্ঠ ১৪২৮

নির্বাচন

শেষ বেলায় ভোট দিলেন শামীম ওসমান

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৬ জানুয়ারি ২০২২

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ সময়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান। ভোটগ্রহণ শেষ হওয়ার আধঘণ্টা আগে বিকেল ৩টা ৩০ মিনিটে তিনি ভোট দিতে আসেন।

আদর্শ স্কুল কেন্দ্রের ৩০১ নম্বর কক্ষে তিনি ভোট দিতে যান।

শামীম ওসমান বলেন, আমি কখনো ইভিএমে ভোট দেইনি, আজ প্রথম ইভিএমে ভোট দিলাম।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এবার কোনো রকম কার্যক্রমে অংশগ্রহণ না করেও শুরু থেকেই আলোচনায় ছিলেন শামীম ওসমান। বারবারই তার নামটি আলোচনায় আসে। প্রধান দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে ঘিরে বারবার শামীম ওসমানের প্রসঙ্গ ওঠে।

সেই সঙ্গে শামীম ওসমান কাকে সমর্থন দিচ্ছেন তা নিয়ে সব মহলেই আলোচনা ছিল তুঙ্গে। সবশেষ গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে তার অবস্থান পরিষ্কার করেন। পাশাপাশি দলীয় নৌকা প্রতীকের পক্ষে মাঠে নামবেন বলে ঘোষণা দেন।

সেদিন সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেছিলেন, ‘নৌকার জন্য আমি এখনো নামি নাই। কাজ করেছি। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। তবে আজ থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম। আমি মনে করি জয় আমাদের হবে। এ জায়গাটা নৌকার। আমাদের জনগণের কাছে যেতে হবে। শেখ হাসিনার নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা কষ্ট ছিল। আজ থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে পুরোপুরি নামলাম। ১৬ তারিখ খেলা হবে। খেলায় আমরাই জিতবো।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads