• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

ফ্যাশন

নারীত্বের মহিমা উদযাপনে রঙ বাংলাদেশ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৬ ফেব্রুয়ারি ২০২২

নারী-পুরুষে কোনো ভেদাভেদ নেই, তারপরেও নারীত্বের মহিমা উদযাপনে ৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হয় নারী দিবস। আন্তর্জাতিক নারী দিবস বিশ্বব্যাপী বিভিন্ন অঞ্চলে নারীদের প্রতি শ্রদ্ধা, কাজের প্রশংসা এবং ভালোবাসা প্রকাশ করে।

রঙ বাংলাদেশও নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, তাদের আয়োজনে। স্মরণ করতে চায় নারীর অবদান বিনম্র শ্রদ্ধায়। সেজন্য এই দিবস উপলক্ষ্যে ১-৮ মার্চ ২০২২ অনলাইনে থাকছে ১৫% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। রঙ বাংলাদেশ- এর ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

Rang Bangladesh womans day নারী দিবস উপলক্ষ্যে রঙ বাংলাদেশে ১-৮ মার্চ থাকছে ১৫% পর্যন্ত বিশেষ মূল্যছাড়

রঙ বাংলাদেশ- এর প্রতিটি আউটলেটে ও অনলাইনে নারীদের জন্যে নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না, সিঙ্গল কামিজ, সিঙ্গেল ওড়না, ফতুয়া, কুর্তি, ব্লাউজ, মাস্ক, গহনা, মগ। এছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানা রকম উপহার সামগ্রী।

নারীত্বের মহিমা উদযাপনে রঙ বাংলাদেশ- এর ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এই নারী দিবস সংগ্রহ। www.rang-bd.com এবং facebook/rangbangladesh থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের পোশাকটি। নারী সে হোক প্রেমিকা, মা, বোন, কন্যা বা প্রিয় আপনজন—নারীত্বের মহিমা উদযাপনে রঙ বাংলাদেশ আছে সব সময় পাশে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads