• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

ভারত

পরকীয়া প্রেমিককে নিয়ে মেয়েকে খুন করলেন মা

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৮ ফেব্রুয়ারি ২০২২

ভারতে ভিন্ন জাতের ছেলের সঙ্গে প্রেম করায় মায়ের হাতে খুন হলেন ১৬ বছরের এক কিশোরী। নৃশংস এ হত্যাকাণ্ডে সহযোগিতা করেন মায়ের পরকীয়া প্রেমিক।

গত ১৩ ফেব্রুয়ারি তেলঙ্গানার সাঙ্গারেড্ডি জেলায় এ ঘটনা ঘটে। সোমবার জাহিরাবাদের একটি চাষের জমি থেকে কিশোরির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোরীর সঙ্গে অন্য জাতের এক ব্যক্তির প্রণয়ের সম্পর্ক ছিল। বিষয়টি নজরে পড়তেই মেয়েকে ওই ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করতে বলেন মা। বার বার মেয়েকে বোঝানোর পরেও সে শোনেনি। এরপরই কিশোরীর মা নিজের পরকীয়া প্রেমিকের সঙ্গে মিলে মেয়েকে খুন করার পরিকল্পনা করে।

পুলিশ জানিয়েছে, ১৩ ফেব্রুয়ারি মেয়েকে নিয়ে গ্রামের বাইরে যান অভিযুক্ত মা। সেখানে এক চাষের জমির কাছে আগে থেকেই অপেক্ষা করছিলেন মায়ের প্রেমিক। পৌঁছনো মাত্রই কিশোরীকে মাটিতে ফেলে চেপে ধরেন মা। সেই সুযোগে তার গলায় ফাঁস দিয়ে খুন করেন তার প্রেমিক। এরপর কিশোরীর মৃতদেহ ঘটনাস্থলে ফেলে পালান তারা।

নিহতের ভাই পুলিশের কাছে বোনের প্রেমিকের ব্যাপারে অভিযোগ জানালে বিষয়টি পুলিশের নজরে আসে। পুলিশ নিহতের প্রেমিককে আটক করলে তিনি তার আর কিশোরীর প্রেমের ব্যাপারে কিশোরীর মায়ের আপত্তির কথা জানান। এরপরই অভিযুক্ত নারী এবং তার প্রেমিককে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত যুগল ঘটনার কথা স্বীকার করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads