• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

আইপিএল

আইপিএলে গেলেন সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৩ সেপ্টেম্বর ২০২১

নিউজিল্যান্ড সিরিজ শেষে লম্বা সময়ের জন্য ছুটিতে বাংলাদেশ দলের ক্রিকেটারেরা। তবে, সতীর্থরা ছুটিতে থাকলেও খুব ব্যস্ত সময় যাচ্ছে সাকিব আল হাসানের। নিউজিল্যান্ড সিরিজ শেষে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতাবেন তিনি। আইপিএল খেলতে গতকাল রাতে পৌনে ২টায় সংযুক্ত আরব আমিরাতে উড়াল দিয়েছেন সাকিব।

সফরে তাঁর সঙ্গী হওয়ার কথা ছিল রাজস্থানের হয়ে আইপিএল খেলা মুস্তাফিজুর রহমানের। তবে, ভিসা জটিলতায় গতকাল সাকিবের সঙ্গে যাওয়া হয়নি মুস্তাফিজের। ভিসা পেয়ে গেলে আজ সোমবার রাতে দুবাই উড়াল দেবেন মুস্তাফিজ।

আইপিএল শেষ করেই বিশ্বকাপের প্রথম রাউন্ড খেলতে ওমানে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব-মুস্তাফিজ। সব মিলে লম্বা সময়ের জন্য দেশে থাকছেন না দুজন।

এদিকে, আরব আমিরাতে যাওয়ার আগে গতকাল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে দেখা করতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব ও বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপনকে দেখা যায়। তবে ঠিক কী কারণে সাক্ষাৎ করেছেন সাকিব, সে ব্যাপারে জানা যায়নি। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের আগে আর দেখা হবে না বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব।

নিজের ফেসবুকে দেওয়া ছবিটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।’

ভারতের কোভিডের প্রকোপ প্রবলভাবে বাড়তে থাকায় গত ৪ মে স্থগিত হয় এবারের আইপিএল। অনেক অপেক্ষার পর অবশেষে টুর্নামেন্টের বাকি অংশ শুরু হতে যাচ্ছে আগামী রোববার থেকে। ভারত থেকে আসর সরে গেছে সংযুক্ত আরব আমিরাতে।

নতুন সূচিতে সাকিবদের প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর, আবুধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। পরদিনই মুস্তাফিজদের ম্যাচ, কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads