• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪২৯
তৈরি পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে: বিজিএমইএ প্রেসিডেন্ট

প্রতিনিধির পাঠানো ছবি

শিল্প

তৈরি পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে: বিজিএমইএ প্রেসিডেন্ট

  • গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২২ অক্টোবর ২০২১

নব-গঠিত বিজিএমইএ প্রেসিডেন্ট ফারুক হাসান বলেছেন, সরকারের সহযোগিতায় তৈরি পোষাক শিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে। ইতোমধ্যে তৈরি পোষাক খাত রপ্তানি শুরু করেছে। করোনাকালীন সময়ে যে সব তৈরী পোষাক শিল্প কারখানা বন্ধ হয়ে গিয়েছিল ও রুগ্ন হয়ে পড়েছিল সে সব শিল্প কারখানা পুনরায় চালু করা উদ্যোগ নেওয়া হয়েছে।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বিজিএমইএ সভাপতি আরো বলেন, খুব শিগগরিই দেশের তৈরি পোষাক খাত আবার পূর্বের অবস্থানে ফিরে যাবে। তখন আমরা এই খাতে কর্মরত কর্মকর্তা কর্মচারীদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আব্দুল মান্নান কচি বলেছেন, ত্যাগী অপরদিকে সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করা হচ্ছে।

এ সময়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গঠিত বিজিএমইএ এর নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে বিজিএমইএ এর প্রেসিডেন্ট ফারুক হাসান পরিচালকবৃন্দকে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads