• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
২২ বছরে বিসিএস কম্পিউটার সিটি, ৪ দিনব্যাপী আয়োজন

সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তি

২২ বছরে বিসিএস কম্পিউটার সিটি, ৪ দিনব্যাপী আয়োজন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১১ সেপ্টেম্বর ২০২১

বিসিএস কম্পিউটার সিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটি, আইডিইবি ভবনে শুরু হয়েছে ৪ দিনব্যাপী বিশেষ আয়োজন। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় ভার্চুয়ালি এক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

আরো উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্রের ডালাস থেকে যুক্ত ছিলেন বিসিএসের সাবেক সাবেক সাধারন সম্পাদক মুনীম হোসেন রানা, মালয়েশিয়া থেকে যুক্ত ছিলেন আহমেদ হাসান জুয়েল (সাবেক সভাপতি বিসিএস কম্পিউটার সিটি এবং সাবেক সাধারন সম্পাদক বাংলাদেশ কম্পিউটার সমিতি), আব্দুল্লাহ এইচ কাফি, ব্যবস্থাপনা পরিচালক, জেএএন অ্যাসোসিয়েটস, সবুর খান, সাবেক সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), চেয়ারম্যান, ড্যাফোডিল গ্রুপ, ছাড়াও বিসিএস কম্পিউটার সিটির সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দরা। সকালের ভার্চুয়াল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি।

এছাড়া বিকেলে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহিদ-উল-মুনীর, সভাপতি, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস), এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), প্রেসিডেন্ট, বিসিএস কম্পিউটার সিটি, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক মোহাম্মদ মাহবুবুর রহমান, সেক্রেটারি, বিসিএস কম্পিউটার সিটি, সহ অন্যান্য নেতৃবৃন্দরা। 

সকালে ভার্চুয়াল উদ্বোধন এবং বিকেলে সরাসরি কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার পর ক্রেতা এবং উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়। ৪ দিনব্যাপী এই আয়োজন ১১ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ১৪ সেপ্টেম্বর। আয়োজনে অংশগ্রহণ করেছে আসুস, অ্যাভিটা, এমএসআই এবং ট্রান্সসেন্ড। প্রতিষ্ঠানগুলোর চারটি বুথ রয়েছে। প্রযুক্তি এই প্রতিষ্ঠানের মাধ্যমে যে সকল ক্রেতারা পণ্য কিনতে আসবেন তারা বিভিন্ন ধরনের অফার, বিশেষ ছাড় এবং আকর্ষণীয় উপহার পাবেন আয়োজন চলাকালীন সময়ে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads