• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪২৯

তথ্যপ্রযুক্তি

‘আকাশ গো’ অ্যাপে মোবাইলেও দেখা যাবে লাইভ টিভি চ্যানেল

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১০ জুলাই ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

গ্রাহকদের জন্য ডিটিএইচ (ডিরেক্ট-টু-হোম) সংযোগের সঙ্গে ‘আকাশ গো’ কম্প্যানিয়ন অ্যাপ নিয়ে এসেছে বেক্সিমকো কমিউনিকেশন্সের আকাশ ডিজিটাল টিভি। দেশের একমাত্র ডিটিএইচ পে টিভি অপারেটরটির বিদ্যমান ও নতুন গ্রাহকরা তাদের সংযোগের সাথে এখন থেকে ‘আকাশ গো’ অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এর মাধ্যমে লাইভ টিভি চ্যানেল টেলিভিশনের পাশাপাশি মোবাইলেও দেখা যাবে।

৮ জুলাই (সোমবার) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে এই পরবর্তী প্রজন্মের প্ল্যাটফর্ম উদ্বোধনের ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শায়ান এফ রহমান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ড. তারিক আলম।

এই নতুন অ্যাপটি গ্রাহকদের হটস্টার স্পেশাল এর মতো প্রিমিয়াম কনটেন্ট উপভোগ করারও সুযোগ দেবে। শুধু আকাশ ডিটিএইচের স্ট্যান্ডার্ড প্যাক ব্যবহারকারিরা এই কম্প্যানিয়ন অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এজন্য বাড়তি কোনো ফি বা খরচ গুনতে হবে না।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads