• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৭
ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করল মাস্টারকার্ড

ছবি : সংগৃহীত

তথ্যপ্রযুক্তি

ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করল মাস্টারকার্ড

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ২৯ জানুয়ারি ২০১৯

‘এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড’ শীর্ষক ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড। ক্যাম্পেইনের অংশ হিসেবে সম্পূর্ণ খরচসহ দুজনের দুবাই ভ্রমণের পুরস্কার জিতে নিয়েছেন সুমাইয়া তাবাসসুম। দেশে এবং বিদেশে ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা ও লেনদেন উৎসাহিত করতে মাস্টারকার্ড গত বছরের নভেম্বর ও ডিসেম্বর মাসে এই ক্যাম্পেইনের আয়োজন করে। ক্যাম্পেইনের আওতায় ৫০ জনের বেশি কার্ড ব্যবহারকারী বিজয়ীর মধ্যে নানা ধরনের আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে গতকাল রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, বর্তমান সরকার সব ক্ষেত্রে উদ্ভাবন ও ডিজিটালাইজেশন বা প্রযুক্তির ব্যবহারে বিশ্বাস করে। এই বিশ্বাসের ভিত্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে নিরলস কাজ করে করে যাচ্ছে। মাস্টারকার্ড বিশ্বজুড়ে এক দশকেরও বেশি সময় ধরে নগদ অর্থের পরিবর্তে নতুন প্রযুক্তিভিত্তিক কার্ড সেবার মাধ্যমে তার কার্ডহোল্ডারদের কেনাকাটা ও লেনদেন কার্যক্রম সম্পন্ন করার সুযোগ করে দিয়েছে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল অনুষ্ঠানে বলেন, কার্ড ব্যবহারকারীদের পুরস্কৃত করার মাধ্যমে ইলেকট্রনিক পেমেন্ট বা কার্ডের মাধ্যমে কেনাকাটায় বা লেনদেনে উৎসাহিত করতে এই ক্যাম্পেইন হাতে নেওয়া হয়েছে।

মাস্টারকার্ডের কার্ড সেবা কার্যক্রমে জড়িত পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে এবি ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লংকাবাংলা ফিন্যান্স।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads