• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
জেডকেটেকোর অথোরাইজড ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন

সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তি

জেডকেটেকোর অথোরাইজড ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৬ মে ২০২১

জেডকেটেকো বাংলাদেশের অথোরাইজড ডিস্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন আইডিবি ভবনে অনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ২৪ মে ২০২১ থেকে। 

ডিজি-মার্ক সল্যুউশনের নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজি-মার্ক সল্যুউশনের সিইও মো. শাহরিয়ার আলম, বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব জনাব মনিরুল ইসলাম, জেডকেটেকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার তরিকুল ইসলাম সহ বাদশা এসোসিয়েশন, আইডিবির কর্মকর্তাগন, তথ্যপ্রযুক্তি ও নিরাপত্তা সংশ্লিষ্ট অনেকেই।

জেডকেটেকো ব্র্যান্ডের সকল পণ্য এই শাখা থেকেও পাওয়া যাবে। ২০০৬ সালে ব্যবসা শুরু করে দেশের তথ্যপ্রযুক্তি ও নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসাবে ডিজি-মার্ক সল্যুউশন কাজ করে যাচ্ছে সুনামের সাথে। বর্তমানে প্রতিষ্ঠানটি জেডকেটেকো, হিকভিশন, ভাইয়ানস, বিঅ্যান্ডটি অন, অ্যাসপর, ডিএসপিপিএসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য বাজারজাত করছে।

টোটাল সিকিউরিটি সল্যুউশন, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্সসহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিস্টেম নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

ডিজি-মার্ক সল্যুউশনের সিইও মো. শাহরিয়ার আলম এ সময় জানান, নতুন এই অফিসসহ প্রতিষ্ঠানটির আরও ৭টি শাখা অফিস আছে ঢাকা ও চট্রগ্রামে। আইডিবিতে ডিজি-মার্ক তার নতুন পথ চলা দিয়ে আরো এগিয়ে যাবে এবং এসব শাখার মাধ্যমে প্রতিষ্ঠানটি মানুষের কাছে অত্যাধুনিক প্রযুক্তিপণ্য পৌঁছে দিতে কাজ করছে। সূত্র: বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads