• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯

শোবিজ

শুভ জন্মদিন আমিন খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৪ ডিসেম্বর ২০১৯

আজ চিত্রনায়ক আমিন খানের জন্মদিন। তবে জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো আয়োজন নেই তার। স্ত্রী স্নিগ্ধা খান এবং দুই ছেলে ফারহান ও ইশানকে নিয়েই সময় কাটবে তার অফিস সময়ের পর। চিত্রনায়ক আমিন খান গত বছর থেকে ওয়ালটন গ্রুপে চাকরি করছেন। বর্তমানে তিনি এই প্রতিষ্ঠানটির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। তবে চাকরি করলেও ভালো কাজের প্রস্তাব পেলে তিনি অভিনয় করেন সিনেমা ও নাটকে। এরই মধ্যে আমিন খান পলির ‘রাজকুমারী’ গানটির জন্যও বেশ সাড়া পাচ্ছেন। এই গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

আমিন খান বলেন, ‘পলির গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে বেশ ভালোই সাড়া পাচ্ছি। গানটিতে আমার উপস্থিতিটা অন্যরকম ছিল। যে কারণে কাজটি করতে রাজি হয়েছিলাম। ধন্যবাদ তাদের, যারা আমাকে নিয়ে এই গানটিতে কাজ করেছেন।’

এদিকে আমিন খান অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘অবতার’। এই সিনেমায় অভিনয়ের জন্যও বেশ সাড়া পেয়েছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন মাহিয়া মাহি। আপাতত আমিন খান আর নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না। তবে ভালো গল্প এবং নিজেকে আরো ভালোভাবে উপস্থাপনের মতো চরিত্র পেলে তিনি অভিনয় করবেন বলে জানিয়েছেন।

এনটিভিতে প্রচারচলতি ‘মার্সেল হা শো’র একজন প্রধান বিচারক হিসেবেও কাজ করছেন তিনি। তার সঙ্গে বিচারক হিসেবে আরো আছেন বিশিষ্ট নৃত্যশিল্পী, অভিনেত্রী, মডেল মুনমুন আহমেদ এবং অভিনেতা তুষার খান। প্রথমবারের মতো কোনো বড় রিয়েলিটি শো’র উপস্থাপক হিসেবে কাজ করছেন আমিন খান। এদিকে আমিন খানের ছেলে ইশানও মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হয়েছেন। ছেলের মডেল হিসেবে সাফল্যে গর্বিত আমিন খান।

জন্মদিন প্রসঙ্গে আমিন খান বলেন, ‘জন্মদিনে শুধু সবার কাছে দোয়া চাই যেন দিনটি ভালোভাবে কেটে যায় পরিবারের সঙ্গে। আমার স্ত্রী স্নিগ্ধা এবং দুই সন্তান ফারহান ও ইশানের জন্য সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন তাদের সুস্থ রাখেন, ভালো রাখেন।’

আমিন খান অভিনীত প্রথম সিনেমা ছিল মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মন’। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন রথী। প্রথম সিনেমা দিয়েই তিনি দর্শকের মন জয় করেছিলেন। এই সিনেমার ‘স্বর্গ হতে এই জগতে তুমি এসেছো আমি এসেছি, আমাকে তুমি ভালোবেসেছো, তোমাকে আমি ভালো বেসেছি, তুমি আমার জীবন, আমি তোমার জীবন’ গানটি এখনো শ্রোতা-দর্শকের কাছে ভীষণ প্রিয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads