• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪২৮

শোবিজ

ওয়েব ফিল্মে জাকিয়া মুন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২২ ডিসেম্বর ২০২০

মডেল অভিনেত্রী জাকিয়া মুন ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছেন। তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম হতে যাচ্ছে ‘জিরো ফিগার’। পরিচালনা করবেন রাজু আলীম; যিনি একাধিক নাটক নির্মাণ করেছেন। তার পরিচালনায় চিত্রনায়িকা পপি অভিনীত ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি রয়েছে নির্মাণাধীন। ওই ছবি মুক্তির কথা রয়েছে আসন্ন ভালোবাসা দিবসে।

পরিচালক রাজু আলীম জানান, জানুয়ারি মাসে ‘জিরো ফিগার’ ওয়েব ফিল্মের শুটিং করবেন। জাকিয়া মুন ছাড়াও ফ্যাশন ও মডেলিং সেক্টরের কয়েকজন পরিচিত মুখ সেখানে অভিনয় করবেন। আধুনিক হতে গিয়ে অনেকে অতি আধুনিক হচ্ছে। এটা ক্ষতির কারণ হয়ে দাঁড়াচ্ছে। ফলে ভবিষ্যৎ প্রজন্ম হুমকিতে পড়ছে। সে সব বিভিন্ন দিক তুলে ধরব।

‘জিরো ফিগার’-এর গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা রাজু আলীমের। তিনি বলেন, জিরো ফিগার ওয়েব ফিল্মে একটি বার্তা থাকবে। আশা করছি, এমন গল্প কাজটি দর্শক পছন্দ করবেন। মুক্তি দেওয়া হবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

ডাক্তার পেশায় যুক্ত থেকেও মডেলিং ও অভিনয় করে যাচ্ছেন জাকিয়া মুন। তার ইচ্ছে, আগামীতে অভিনয়ে আরো নিয়মিত হবেন। চলচ্চিত্রেও কাজ করবেন। ইতোমধ্যে আটটি নাটকে অভিনয় করেছেন।

ওয়েব ফিল্ম নিয়ে জাকিয়া মুন বলেন, অতি আধুনিক হতে গিয়ে আমরা বাঙালিয়ানা ভুলে যাচ্ছি। এমন চমৎকার গল্প ও বার্তা দেওয়া কাজের সুযোগ পেয়ে না করতে পারিনি।

‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতার বিজয়ী হন জাকিয়া মুন। বিজয়ী হবার পর এর পাশাপাশি একই প্রতিযোগিতায় তিনি ‘বেস্ট ক্যাটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও অ্যাওয়ার্ড লাভ করেন। নাটকে অভিনয়ের পাশাপাশি চৈতী, ম্যাট্রিক্স, অ্যাপেক্স, জুঁই, আপন জুয়েলার্সসহ আরো বেশ কয়েকটি বিজ্ঞানপনে মডেল হয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads