• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
রোজায় অন্য ইমন

সংগৃহীত ছবি

শোবিজ

রোজায় অন্য ইমন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ এপ্রিল ২০২১

করোনার লকডাউনে রাজধানীর বাসাতেই সময় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক মামনুন হাসান ইমন। আর এই সময়টাকে আল্লাহর ইবাদত-বন্দেগি করার জন্যই বেছে নিয়েছেন হাসি মুখের এই নায়ক। রোজার এই সময়টায় নিয়মিত রোজা রাখছেন তিনি। পড়ছেন পাঁচ ওয়াক্ত নামাজ। ইমন বলেন, ধর্মকর্মের প্রতি আমার অনুরাগ সব সময়ই আছে। তবে এখন লকডাউনের কারণে সারা দিন বাসায় থাকায় হাতে প্রচুর সময়। এই সময়টায় আমি নিয়মিত নামাজ পড়ছি, রোজা রাখছি। এ ছাড়া ধর্মীয় অন্যান্য এবাদত, বিভিন্ন রীতিনীতি এবং বিধিনিষেধ সম্পর্কেও জানান চেষ্টা করছি। এই অভিনেতা আরো বললেন, রোজার মাসে আমাদের মনের অনুভূতিটাই থাকে অন্য রকম। রোজা রাখার সঙ্গে সঙ্গে নামাজ এবং অন্য ধর্মীয় ইবাদতগুলোও মানুষকে আকৃষ্ট করে।

লকডাউনের আগে চট্টগ্রাম এবং ভোলায় দুটি বড় শোতে অংশ নিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে করোনার কারণে থেমে গেছে তার সমস্ত কাজ। বর্তমানে ইমন অভিনীত চারটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এগুলো হলো সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’। যেখানে ইমনের নায়িকা সালওয়া। রাকিবুল আলম রাকিবের ‘বিয়া আমি করব না’।

এই সিনেমায় ইমন জুটি বেঁধেছেন তানহা তাসনিয়ার সঙ্গে। অঞ্জন আইচ পরিচালিত ‘কানামাছি’তে ইমনের নায়িকা হয়ছেন নবাগত সূচনা আজাদ। একই পরিচালকের আরেক সিনেমা ‘আগামীকালে’ ইমনকে দেখা যাবে মমর বিপরীতে।

লকডাউন শেষ হলেই অন্যান্য কাজ শেষে মুক্তির মিছিলে নামবে সিনেমাগুলো। চারটি সিনেমার মধ্যে সবগুলোর আগে ‘বীরত্ব’ মুক্তির পক্রিয়া শুরু হবে বলেও জানান ইমন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই কাজ শুরুর জন্য মুখিয়ে আছেন এই তারকা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads