• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮
হাসপাতালে যেমন আছেন আলমগীর

সংগৃহীত ছবি

শোবিজ

হাসপাতালে যেমন আছেন আলমগীর

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ এপ্রিল ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘প্রতিদিন আলমগীর ভাইয়ের খোঁজখবর নিচ্ছি। আলহামদুলিল্লাহ তিনি ভালো আছেন। কোনো সমস্যা নেই। তবে আরো ছয়দিন হাসপাতালে থেকে করোনা পরীক্ষা করাবেন। এরপর বাসায় ফিরবেন।’

এদিকে বরেণ্য এই অভিনয়শিল্পীর স্ত্রী উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লাও জানালেন, আলমগীর ভালো আছেন। তাকে আরও কয়েক দিন হাসপাতালে থাকতে হবে। যেদিন করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসবে, সেদিনই বাসায় ফিরবেন। চিকিৎসকরা সার্বক্ষণিক খেয়াল রাখছেন। হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরাও আন্তরিকতার সঙ্গে আলমগীরের দিকে খেয়াল রাখছেন।

বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ আলমগীর। গত ১৮ এপ্রিল করোনা পরীক্ষা করান তিনি। এরপর জানা যায়, তিনি করোনা পজিটিভ। গত ২০ এপ্রিল বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

গত ভালোবাসা দিবসে একসঙ্গে করোনার প্রথম ডোজ নেন আলমগীর ও গায়িকা রুনা লায়লা। গত ১৭ এপ্রিল তারা দ্বিতীয় ডোজ নেন। তারপরও এ ভাইরাসের থাবা থেকে রক্ষা পাননি আলমগীর।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদিনিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads