• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮
খেপেছেন এমা ওয়াটসন

সংগৃহীত ছবি

শোবিজ

খেপেছেন এমা ওয়াটসন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২০ মে ২০২১

মাত্র ৯ বছর বয়সে বিখ্যাত হ্যারি পটার সিরিজের হারমাইনি গ্রেঞ্জারের ভূমিকায় অভিনয় করে সারা বিশ্বে জনপ্রিয়তা পান এমা ওয়াটসন। এরপর দুই দশকে বেশ কিছু আলোচিত সিনেমায় দেখা গেছে তাকে।

কিছুদিন ধরে ৩০ বছর বয়সি অভিনেত্রীর বাগদান ও ক্যারিয়ার নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে মুখ খুললেন তিনি। তার মতে, ব্যক্তিগত ও পেশাদার জীবন নিয়ে যেসব জল্পনা চলছে সেগুলোর সত্য-মিথ্যা যাচাই না করেই হরেক রকম কথা হচ্ছে। এ নিয়ে টুইটারে গুরুতর অভিযোগ তোলেন এমা।

তিনি লেখেন, প্রিয় অনুরাগীরা, আমার বাগদান হয়েছে কি না সেই নিয়ে গুঞ্জন চলছে। আমার কর্মজীবন নিয়েও প্রতিবেদনে নানা গুজব রটে। যদি সত্যিই তেমন কিছু ঘটে, আমি কথা দিচ্ছি তোমাদের সঙ্গে ভাগ করে নেব।

তিনি আরো লিখেছেন, বাকি সবার মতোই এই মহামারী পরিস্থিতিতে তিনি বাড়িতে সময় কাটাচ্ছেন। প্রিয়জনদের সঙ্গে রয়েছেন, নিজের যত্ন নিচ্ছেন এবং মহামারী যেন বেশি ছড়িয়ে না পড়ে এ বিষয়ে কাজ করছেন। আশা করছি সবাই ভালো আছেন এবং এই অদ্ভুত সময়ে যেমন থাকা যায় তেমনই আছেন ভেবে সবাইকে ভালোবাসা জানাচ্ছি। আমাদের নিরাপদ ও ভালো রাখতে যারা এত পরিশ্রম করছেন তাদের সবাইকে আবারো ধন্যবাদ জানাই।

কয়েক মাস আগে বাঁ হাতের অনামিকায় আংটি পরে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছিলেন এমা। সেই থেকে জল্পনা শুরু, অভিনেত্রী বাগদান সেরে ফেলেছেন! এমনকি বিভিন্ন সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়, পেশাদার জীবনের ইতি টেনেছেন অভিনেত্রী। লেখালেখি ও দাতব্যকাজে ব্যস্ত থাকলেও দুই বছর ধরে সিনে ক্যামেরার সামনে নেই এমা। তাকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালের ‘লিটল ওমেন’ ছবিতে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads